Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Dharmendra

Shabana Azmi-Dharmendra: বহু বছর পরে অবশেষে সাধ পূরণ, শাবানাকে জড়িয়ে ধরলেন উচ্ছ্বসিত ধর্মেন্দ্র

পরম আবেগে হাতে হাত। আর ধর্মেন্দ্র তাকিয়ে শাবানা আজমির দিকে। অপলক। চোখে-মুখে ভরপুর তৃপ্তির ছাপ। এত কাল বাদে, পঁচাশি বছর বয়সে এসে শেষমেশ সাধ পূরণের সুযোগ বলে কথা! আবেগে, ভালবাসায় অভিনেতা জড়িয়ে ধরেছেন শাবানাকে। সেই ছবি নিজেই ভাগ করে নিয়েছেন টুইটারে। 

এই প্রথম পর্দায় একসঙ্গে শাবানা ও ধর্মেন্দ্র।

এই প্রথম পর্দায় একসঙ্গে শাবানা ও ধর্মেন্দ্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২২ ১২:০১
Share: Save:

একে অন্যকে জড়িয়ে দু’জনে। পরম আবেগে হাতে হাত। আর ধর্মেন্দ্র তাকিয়ে শাবানা আজমির দিকে। অপলক। চোখে-মুখে ভরপুর তৃপ্তির ছাপ।

বলিউড ছবিতে দু’জনেরই জুড়ি মেলা ভার। বেশ কয়েক দশক ধরে কাজ করছেন দু’জনেই। তবু শাবানার সঙ্গে কাজ করা হয়ে ওঠেনি ধর্মেন্দ্রর। এক বার একসঙ্গে অভিনয়ের কথা হলেও সে ছবি শ্যুটিংয়ের আলো দেখেনি। এত কাল বাদে, পঁচাশি বছর বয়সে এসে শেষমেশ সাধ পূরণ! কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহানি’তে এই প্রথম পর্দা ভাগ করে নেওয়ার সুযোগ হচ্ছে হিন্দি ছবির দুই প্রবীণ তারকার।

শাবানার সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত ধর্মেন্দ্র। আবেগে, ভালবাসায় জড়িয়ে ধরেছেন সহ-অভিনেত্রীকে। সেই ছবি নিজেই ভাগ করে নিয়েছেন টুইটারে। সঙ্গে ক্যাপশন— ‘ক্যামেরার সঙ্গে প্রেম আমার। আর ক্যামেরারও বোধহয় আমার সঙ্গে…’

শাবানার সঙ্গে কাজ করতে কেমন লাগছে? এক সাক্ষাৎকারে পঁচাশি বছরের অভিনেতা বলেছেন, ‘‘নতুন ছবিতে আশ মিটিয়ে কাজ করব। নিজের সবটুকু দিয়ে!’’ শুধু শাবানা নন, এ ছবিতেই বহু বছর বাদে ধর্মেন্দ্র অভিনয় করবেন জয়া বচ্চনের সঙ্গেও।

কর্ণের নতুন ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’তে নায়ক রণবীর সিংহের বাবা ও মায়ের চরিত্রে অভিনয় করছেন ধর্মেন্দ্র-জয়া। আর নায়িকা আলিয়া ভট্টের পর্দার মা শাবানা আজমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dharmendra Shabana azmi Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE