Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Dharmendra

Dharmendra-Hema Malini: ধর্মেন্দ্রর সঙ্গে বিয়ের ৪২ বছর, ঈশ্বরকে ধন্যবাদ হেমার, জানালেন অভিনেতার খবরও

বিয়ের এতগুলো বছর পেরিয়ে এসে ধর্মেন্দ্রকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আপ্লুত হেমা মালিনী। বিবাহবার্ষিকীতে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সেই আনন্দ। সদ্য রবিবার রাতে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বর্ষীয়ান অভিনেতা। তাঁর শারীরিক পরিস্থিতির খবরও জানিয়েছেন তাঁর ‘বাসন্তী’।

বিয়ের ৪২ বছর পার ধর্মেন্দ্র-হেমার।

বিয়ের ৪২ বছর পার ধর্মেন্দ্র-হেমার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ১১:৩২
Share: Save:

৪২টা বছর একসঙ্গে কাটিয়ে ফেললেন ‘বীরু’ আর ‘বাসন্তী’। বিয়ের এতগুলো বছর পেরিয়ে এসে ধর্মেন্দ্রকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আপ্লুত হেমা মালিনী। বিবাহবার্ষিকীতে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সেই আনন্দ। সদ্য রবিবার রাতে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন বর্ষীয়ান অভিনেতা। তাঁর শারীরিক পরিস্থিতির খবরও জানিয়েছেন তাঁর ‘বাসন্তী’।

টুইটারে হেমা লিখেছেন, ‘আমাদের বিবাহবার্ষিকীতে এত বছরের এত আনন্দের জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানাই। ধন্যবাদ জানাই আমাদের বড় আদরের ছেলে-মেয়ে, নাতি-নাতনীদের এবং শুভাকাঙ্ক্ষীদেরও। নিজেকে খুব ভাগ্যবান মনে করছি।’

পিঠে ব্যথা নিয়ে গত চার দিন হাসপাতালে ভর্তি ছিলেন ধর্মেন্দ্র। রবিবার রাতেই ছাড়া পেয়ে বাড়ি ফিরেছেন কয়েক দশকের জনপ্রিয় অভিনেতা। নিজেই অনুরাগীদের হাসতে হাসতে জানিয়েছেন সুস্থতার খবর। তাঁর বর্তমান শারীরিক পরিস্থিতির খবরও সোমবার জানিয়েছেন হেমা।

অভিনেত্রী লেখেন, ‘ধরমজির স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন সকল অনুরাগীকে কৃতজ্ঞতা জানাই। আপনারা সকলে বার বার খবর নিয়েছেন, যোগাযোগ করেছেন, তার জন্য প্রত্যেককে ধন্যবাদ। ধরমজি কয়েক দিন হাসপাতালে ছিলেন। তবে এখন তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরে এসেছেন। তার জন্যও আমি কৃতজ্ঞ।’

৪২ তম বিবাহবার্ষিকী তাই ‘বীরু’র সঙ্গে আনন্দে কাটবে তাঁর ‘বাসন্তী’র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dharmendra Hema Malini anniversary
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE