Advertisement
০৩ মার্চ ২০২৪
Hrithik Roshan

Hrithik Roshan: একসঙ্গে একটা ছবিও তোলা হল না, হৃতিকের শোকে আকুল হয়েছিলেন তাঁরই নায়িকা!

বলিউডের গ্রীক দেবতা বলে কথা! তাঁর প্রেমে না পড়ে থাকা যায় নাকি! সেই প্রথম ছবি ‘কহো না প্যায়ার হ্যায়’ থেকেই তাই নারীহৃদয়ে পাকাপাকি বাস হৃতিক রোশনের। রাকেশ রোশনের পুত্রের প্রেমে হাবুডুবু খাওয়া নায়িকাদের সংখ্যাও নেহাত কম নয়। তাঁদের মধ্যেই সামিল এই অভিনেত্রীও। 

হৃতিকের প্রেমে হাবুডুবু খেতেন কে?

হৃতিকের প্রেমে হাবুডুবু খেতেন কে?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১৮:২৪
Share: Save:

তিনি হৃতিক রোশন! বলিউডের গ্রীক দেবতা! তাঁর প্রেমে না পড়ে থাকা যায় নাকি! সেই ‘কহো না প্যায়ার হ্যায়’ থেকেই তাই নারীহৃদয়ে পাকাপাকি বাস রাকেশ রোশনের পুত্রের। ‘ডুগ্গু’র প্রেমে হাবুডুবু খাওয়া নায়িকাদের সংখ্যাও নেহাত কম নয়। জানেন কি, সেই তালিকায় আছেন পূজা হেগড়েও?

পূজার প্রথম ছবি হৃতিকের সঙ্গেই। ‘মহেঞ্জোদাড়ো’। বক্স অফিসে সে ছবি তেমন শোরগোল ফেলতে না পারলেও নজর কেড়েছিল নায়ক-নায়িকার রসায়ন। কে জানত, সে রসায়নের শুরু ঢের আগে! জুটিতে নয়, এক তরফাই!

হৃতিকের সঙ্গে পূজা।

হৃতিকের সঙ্গে পূজা।

বছর উনিশ আগের কথা। পূজা তখন বেশ ছোট। ২০০৩ সালে সদ্য মুক্তি পেয়েছে হৃতিকের ছবি ‘কোই মিল গয়া’। ছোট্ট পূজা তার প্রিমিয়ারে হাজির। সেখানেই নাকি তাঁর মন ভেঙে দিয়েছিলেন হৃতিক— সাম্প্রতিক এক সাক্ষাৎকারে হাসতে হাসতেই সে কথা জানিয়েছেন পূজা স্বয়ং।

কিন্তু কেন এত দুঃখ পেয়েছিলেন পূজা? উত্তর মিলেছে সাক্ষাৎকারেই। অভিনেত্রীর কথায়, ‘‘প্রিমিয়ারে তখন প্রবল ভিড়। আমিও অধীর আগ্রহে অপেক্ষা করছি, কখন আসবেন হৃতিক। তিনি এলেন, হাত নাড়লেন, চলেও গেলেন। ক্যামেরায় রিল ভরে নিয়ে গিয়েছিলাম। কিন্তু একসঙ্গে একটা ছবি তোলারও সুযোগ পেলাম না। শোকে-দুঃখে আকুল হয়ে পড়েছিলাম! পোস্টারের পাশে দুঃখী মুখে আমার একটা ছবিও আছে!’’

তখন কি আর জানা ছিল, আগামীতে সেই হৃতিকই হবেন পূজার প্রথম ছবির নায়ক!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE