Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Esha Deol Divorce

মেয়ে ঘর ভেঙেছে, মা হেমা এষার পক্ষে, বাবা ধর্মেন্দ্রের ইচ্ছেটা কী?

মেয়ে-জামাইয়ের সম্পর্কের এমন পরিণতি। এষার পক্ষ নিয়েছেন হেমা। বাবা ধর্মেন্দ্রের অবশ্য অন্য মত।

Dharmendra wants daughter esha deol to re think about her separation

(বাঁ দিক থেকে) ধর্মেন্দ্র, এষা দেওল, হেমা মালিনী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ২০:২২
Share: Save:

এক দশকেরও বেশি সময়ের দাম্পত্য জীবন তাঁদের, তাতেই ইতি টেনেছেন ধর্মেন্দ্র-হেমা মালিনীর বড় মেয়ে এষা দেওল। ফেব্রুয়ারির শুরুতেই স্বামী ভরত তখতানির সঙ্গে নিজের বিচ্ছেদের কথা ঘোষণা করেন অভিনেত্রী। বিচ্ছেদের খবর ঘোষণা করার পর থেকে এখনও পর্যন্ত কোথাও দেখা মেলেনি এষার। মায়ের বাড়িতে থাকছেন তিনি। এষার জীবনের এমন একটা কঠিন সময়, মেয়ে-জামাইয়ের সম্পর্কের এমন পরিণতি। মেয়ের পক্ষ নিয়েছেন হেমা। বাবা ধর্মেন্দ্রের অবশ্য অন্য মত। তিনি চান বিচ্ছেদের সিদ্ধান্ত আরেক বার ভেবে দেখুন এষা-ভরত।

মুম্বইতে ধুমধাম করে বিয়ে হয়েছিল এষার। তবে হেমার বাড়ি থেকে খুব দূর নয় কাছেই ছিল এষার শ্বশুরবাড়ি। বিয়ের পর এষা নিজেই জানিয়েছিলেন, একান্নবর্তী সংসারে একাধিক বিধিনিষেধ ছিল শ্বশুরবাড়িতে। তবে সে সব নিয়ে কোনও দিনই মাথা ঘামাননি এষার মা। দেওল পরিবারের ঘনিষ্ঠ সূত্রের দাবি, হেমা মালিনী মেয়ে-জামাইয়ের বিচ্ছেদের মাঝে কখনওই ঢুকতে যাননি। সিদ্ধান্ত একান্তই তাঁদের। তবে দেওল পরিবারের ঘনিষ্ঠসূত্রের খবর, ধর্মেন্দ্র চান মেয়ে-জামাই তাঁদের সিদ্ধান্ত আরও একবার ভেবে দেখুক। সূত্রের দাবি, ‘‘কোনও বাবা-মা চান না তাঁদের সন্তানের সংসার ভেঙে যাক। তিনি মেয়ের সিদ্ধান্তের বিপক্ষে নন, শুধু চান আরেক বার ভেবে দেখুক এষা-ভরত। এ ছাড়াও জামা‌ইকে ছেলের মতো ভালবাসেন তাঁরা। আসলে মেয়ের এই খবরে ভীষণ দুঃখ পেয়েছেন অভিনেতা। এষা-ভরত দুই সন্তানের বাবা-মা। বিচ্ছেদ সব থেকে বেশি প্রভাব ফেলে সন্তানদের উপর। যদি সন্তানের কথা ভেবে বিয়েটা বাঁচানো সম্ভব হয় তবে ভেবে দেখুক তাঁরা।’’

যদিও শোনা যায়, দ্বিতীয় বার কন্যাসন্তানের জন্মের পর থেকেই বাড়তে থাকে তিক্ততা। মেয়েদের সামলে, সংসার সামলে স্বামীকে সে ভাবে সময় দিতে পারতেন না এষা। তাই দূরত্ব তৈরি হয় ধীরে ধীরে। আপাতত এষার সঙ্গেই রয়েছে তাঁর দুই মেয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Esha Deol Dharmendra Hema Malini Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE