Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

Dia Mirza: মা হলেন দিয়া মির্জা, প্রকাশ্যে আনলেন সন্তানের নাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৪ জুলাই ২০২১ ১২:৪০
দিয়া মির্জা এবং বৈভব রেখি।

দিয়া মির্জা এবং বৈভব রেখি।

খুশির হাওয়া দিয়া মির্জার জীবনে। পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। বুধবার টুইটারের মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সুখবর। জানালেন, তিনি এবং স্বামী বৈভব রেখি মিলে ছেলের নাম রেখেছেন, ‘অভ্যান আজাদ’।

গত ১৪ মে জন্মেছে দিয়া এবং বৈভবের সন্তান। আপদকালীন অবস্থায় সি সেকশন ডেলিভারির মাধ্যমে সন্তানের জন্ম দেন দিয়া। কঠিন সময় পার করে জীবনের নতুন অধ্যায় শুরুর কথা সকলকে জানালেন অভিনেত্রী।

সন্তানকে গর্ভে ধারণ করা থেকে তাকে জন্ম দেওয়ার এই যাত্রায় যাঁরা দিয়া এবং বৈভবের পাশে ছিলেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানিয়েছে তারকা দম্পতি। তার সঙ্গেই লিখেছেন, ‘এই ছোট্ট প্রাণটাকে দেখে আমরা অবাক হয়ে দেখছি। অভিভাবক হওয়া এবং এই বিশ্বসংসারের উপর আস্থা রাখার প্রকৃত অর্থ বিনীত হয়ে ওর কাছ থেকেই শিখছি আমরা।’

Advertisement

গত ফেব্রুয়ারি মাসে প্রেমিক বৈভব রেখির সঙ্গে বৈদিক মতে বিয়ে সারেন দিয়া। বিয়ের আগেই গর্ভবতী হওয়ায় নেটমাধ্যমে নানা কটাক্ষের মুখে পড়েন অভিনেত্রী। কিন্তু নেতিবাচক মন্তব্যে কান না দিয়ে সৎ মেয়ে এবং স্বামীকে নিয়ে ঘুরতে যান মলদ্বীপে। বৈভবের প্রথম পক্ষের মেয়ে সামায়রার সঙ্গেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে তাঁর। সুখবর জানানোর পোস্টেও দিয়া উল্লেখ করেছেন সামায়রার কথা।


তিনি লিখেছেন, ‘ও খুব তাড়াতাড়ি বাড়ি ফিরবে। দিদি সামায়রা এবং ঠাকুরদা-ঠাকুমা ওকে কোলে নেওয়ার জন্য অপেক্ষা করে রয়েছেন।’ একই সঙ্গে অনুরাগীদের উদ্দেশে তাঁদের বার্তা, ‘আপনাদের ভালবাসা আমাদের কাছে মূল্যবান। এই খবরটা আগে জানানো সম্ভব হলে, তখনই জানাতাম। আপনাদের ভালবাসা, ভরসা, প্রার্থনার জন্য ধন্যবাদ।’

আরও পড়ুন

Advertisement