Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Salman's sister Arpita Khan

সলমনের বোনের ঘর থেকে উধাও হিরের গয়না! চোর কে? ধরে ফেলল পুলিশ

সোনার উপর হিরের নকশা তোলা দুল ঘর থেকে চুরি যাওয়ার ঘটনায় থানায় অভিযোগ জানিয়েছিলেন সলমন খানের বোন অর্পিতা খান শর্মা। তদন্তের শুরুতেই পুলিশের জালে পড়েন অভিযুক্ত। কে তিনি?

Diamond earrings worth ₹5 lakhs go missing from Salman Khan\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s sister Arpita Khan\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s house

১৬ মে চুরির ঘটনাটি ঘটার পর সলমনের বোন অর্পিতা থানায় ডায়েরি করেন, সক্রিয় হয় পুলিশ এবং রাতের মধ্যেই চোর ধরা পড়ে। ছবি—সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ০৮:০৯
Share: Save:

বাড়ি থেকে বহুমূল্য হিরের দুল চুরি যাওয়ায় পুলিশে অভিযোগ জানিয়েছিলেন অভিনেতা সলমন খানের বোন অর্পিতা খান শর্মা। স্বামী আয়ুষ শর্মা ও দুই পুত্রকে নিয়ে মুম্বইয়ের খর এলাকায় থাকেন অর্পিতা। তাঁর বয়ান অনুয়ায়ী, রূপটানের জন্য ব্যবহৃত পাত্রের মধ্যে রাখা ছিল হিরের দুলজোড়া। সেখান থেকেই উধাও।

গত ১৬ মে চুরির ঘটনাটি ঘটার পর অর্পিতা থানায় ডায়েরি করেন। এর পরই সক্রিয় হয় পুলিশ এবং রাতের মধ্যেই সন্দীপ হেগড়ে নামের এক বছর তিরিশের যুবককে গ্রেফতার করা হয়। সন্দীপ ঠাণের এক বস্তির বাসিন্দা। গত ৪ মাস পরিচারক হিসাবে কাজ করতেন অর্পিতারই বাড়িতে। চুরির ঘটনার পর কাউকে কিছু না জানিয়ে তিনি উধাও হয়ে যেতেই সন্দেহ তাঁর উপর গিয়ে পড়ে। অর্পিতার বাড়িতে সন্দীপ ছাড়া আর ১০ জন গৃহসেবক রয়েছেন। তাঁদেরও কাউকে কিছু না জানিয়ে সন্দীপের গা-ঢাকা দেওয়ার ঘটনায় পুলিশ সতর্ক হয়। ভিলে পার্লে ইস্ট-এর বস্তিতে হানা দিয়ে সন্দীপের ঘরে তল্লাশি চালায় পুলিশ। সেখানেই উদ্ধার হয় ৫ লক্ষ টাকা মূল্যের হিরের দুল।

খর থানার এক আধিকারিক বলেন, “অভিযুক্ত সন্দীপ হেগড়ের কাছ থেকে হিরেখচিত সোনার দুলজোড়া পাওয়া গিয়েছে, যার দাম ৫ লক্ষ তো হবেই। ১৭ নম্বর রোড খার এলাকায় অর্পিতা খান শর্মার বাড়ি থেকে এই অলঙ্কার চুরি গিয়েছিল।” আধিকারিক আরও জানান, প্রযুক্তির সাহায্য নিয়েই ঠাণের বস্তি থেকে সন্দীপকে ধরা গিয়েছে। অলঙ্কার ফিরে পেয়ে স্বস্তিতে সলমনের বোন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Arpita Khan Sharma police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE