Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Pori Moni-Bidya Mim

স্বামী রাজের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা পরীমণির, এই পরিস্থিতিতে কী করছেন নায়িকা মিম?

রাজের সঙ্গে পরীমণির সম্পর্কের ডামাডোল নিয়ে সরগরম ওপার বাংলা। কিছু দিন আগে স্বামীর সঙ্গে মিমের নাম জড়িয়েছিলেন পরীমণি। এই সময়ে মিম কোথায়?

পরীমণির সঙ্গে স্বামী রাজের বিচ্ছেদ, এই মুহূর্তে মিম কোথায়?

পরীমণির সঙ্গে স্বামী রাজের বিচ্ছেদ, এই মুহূর্তে মিম কোথায়? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৩ ১৬:০৭
Share: Save:

নভেম্বর মাসের গোড়ার কথা। স্বামী শরিফুল রাজের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন বাংলাদেশের চর্চিত অভিনেত্রী পরীমণি। তাঁর দাবি ছিল, সহ-অভিনেত্রী বিদ্যা সিন্‌হা সাহা মিমের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাজ। শুধু তা-ই নয়, রাতে লুকিয়ে একে অপরের সঙ্গে ফোনে কথা বলেন তাঁরা, এমনটাই নিজের ফেসবুকে লিখেছিলেন পরীমণি।

যদিও নভেম্বরের এই পোস্টের দু’দিন পরেই আবার স্বামীর সঙ্গে খোশমেজাজে ধরা দেন পরীমণি। অন্য দিকে পরীমণির এই অভিযোগে বেজায় চটেছিলেন বিদ্যা মিম। তিনি সাফ জানিয়ে দেন, তাঁর বিরুদ্ধে ভিত্তিহীন এমন কিছু রটলে আইনি পদক্ষেপ করতে বাধ্য হবেন। এর মধ্যেই আবার পরীমণির বিচ্ছেদের পোস্ট দেখে সরগরম ওপার বাংলা। এখন প্রশ্ন উঠতেই পারে, পরীমণি আর রাজের এই বিচ্ছেদের ঘটনায় মিমের কি কোনও ভূমিকা আছে?

আগেও মিম স্পষ্ট করে বলেছিলেন যে, তিনি নিজের স্বামীর সঙ্গে সুখে আছেন। আরও এক বার তার প্রমাণই মিলল। এক দিকে যখন পারিবারিক সমস্যায় জেরবার পরীমণি, সে সময়েই খোশমেজাজে ছুটি কাটাচ্ছেন মিম। স্বামী, মা-বাবাকে সঙ্গে নিয়ে বর্ষবরণ করতে দুবাই উড়ে গিয়েছেন মিম। অনেকে বলছেন, এই ঘটনা আরও এক বার প্রমাণ দেয় যে, আদতে মিম এবং রাজ শুধুমাত্র সহকর্মী। তার চেয়ে বেশি কিছু নন। তবে কারও কারও মত, পরীমণির বিচ্ছেদের পরে মিম আর রাজের সম্পর্কের জল কতদূর গড়ায়, সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE