Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

Biswabasu Biswas: ‘মিঠাই’ ছেড়ে অর্কজার সঙ্গে চুপিচুপি বিয়ে সারলেন বিশ্বাবসু? উত্তর খুঁজছেন অনুরাগীরা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৯ জুলাই ২০২১ ২০:২১
বিয়ে সারলেন অর্কজা এবং বিশ্বাবসু?

বিয়ে সারলেন অর্কজা এবং বিশ্বাবসু?

কোভিডে আক্রান্ত ‘রাণী রাসমণি’ ও ‘মিঠাই’ খ্যাত অভিনেতা বিশ্বাবসু বিশ্বাস? নাকি তাঁর প্রাক্তন প্রেমিকা ‘ওগো নিরুপমা’ খ্যাত অর্কজা আচার্যর সঙ্গে চুপিচুপি বিয়ে সারলেন তিনি? ‘মিঠাই’-এর ‘সন্দীপ’ এমন আচমকা ধারাবাহিক ছে়ড়ে দিলেন কেন? প্রশ্ন ও জল্পনায় মাতামাতি নেটদুনিয়া।

বিশেষ করে ‘মিঠাই’ ধারাবাহিকের ফ্যানপেজগুলিতে বিশ্বাবসু সংক্রান্ত সমস্ত উত্তর খুঁজে চলেছেন অনুরাগীরা। আর সেখানেই প্রশ্নের উত্তর নিয়ে হাজির হয়েছেন কয়েক জন নেটাগরিক। এক জন বলছেন, বিশ্বাবসুর কোভিড হয়েছে, তাই তিনি ধারাবাহিক ছে়ড়ে দিতে বাধ্য হয়েছেন। অন্য এক জন বলছেন, ‘না করোনা হয়নি। কয়েক জনের থেকে শুনলাম, ওঁর নাকি বিয়ে ঠিক হয়েছে। সেই কারণে খুবই ব্যস্ত। এখন ধারাবাহিকে অভিনয় করতে পারবেন না।’ উত্তরে আর এক জন লিখেছেন, ‘ওঁর ইতিমধ্যেই বিয়ে হয়ে গিয়েছে। নিরুপমার (অর্কজার চরিত্রের নাম) সঙ্গে।’ সেই নেটাগরিকের উত্তরকে মিথ্যে প্রমাণ করতে ব্যস্ত আরও কয়েক জন। অন্যরা জানালেন, সেটা সম্ভব নয়, কারণ তাঁদের দু’জনের প্রেমে বিচ্ছেদ ঘটেছে অনেক আগেই। তাঁদের বিচ্ছেদের খবর আগেই জানিয়েছিল আনন্দবাজার অনলাইন।

Advertisement
নেটাগরিকদের জল্পনা

নেটাগরিকদের জল্পনা


জুন মাসের শেষের দিকে ‘মিঠাই’ ধারাবাহিক ছেড়ে দেন বিশ্বাবসু। ‘সন্দীপ’ চরিত্রে এখন অভিনয় করছেন ওঙ্কার ভট্টাচার্য। গত ৬ মাস ধরে মানুষ বিশ্বাবসুকে এই চরিত্রে দেখে অভ্যস্ত হয়ে গিয়েছিলেন। আচমকাই ‘সন্দীপ’ চরিত্রের অভিনেতা বদলে যেতে দেখে হতাশ বিশ্বাবসুর অনুরাগীরা। তাঁরা তাঁদের ‘সিরিয়াল দাদাবাবু’-কে (‘মিঠাই’ ধারাবাহিকে নায়িকা তাঁকে এই নামেই ডাকে।) চোখে হারাচ্ছেন বলে জানিয়েছেন।

তা হলে কী হল বিশ্বাবসুর? অনুরাগীরা তাঁর কোনও সাড়া শব্দ পাচ্ছেন না কেন? আনন্দবাজার অনলাইনকে অভিনেতা বললেন, ‘‘না না, আমার করোনা হয়নি। আমি সুস্থ আছি। আসলে মানুষ আমাকে আচমকা আর দেখতে পাচ্ছেন না বলে বিভিন্ন ধরনের কল্পনা করছেন। এটা আর কিছুই নয়।’’

‘মিঠাই’ ধারাবাহিকে সন্দীপ

‘মিঠাই’ ধারাবাহিকে সন্দীপ


কিন্তু বিয়ের কথা কেন বলছে লোকে? তবে কি অর্কজার সঙ্গে সম্পর্কে ফিরছেন বিশ্বাবসু? প্রশ্নের জবাব দেওয়ার আগে খানিক অপ্রস্তুত হয়ে হেসে ফেললেন বিশ্বাবসু। জানালেন, এই সব কিছুই গুজব। কোনওটাই সত্যি নয়। বিয়ে করার কোনও পরিকল্পনা তাঁর নেই। সম্পর্কে ফেরারও কোনও সম্ভাবনা নেই বলে জানালেন বিশ্বাবসু। কিন্তু ধারাবাহিক ছাড়ার কারণ নিয়ে কোনও মন্তব্য করতে চাইলেন না অভিনেতা।

প্রশ্ন ওঠে, তিনি কি কিছু আড়াল করতে চাইলেন? আর তাই কি নিজের অনুরাগীদেরকেও কোনও উত্তর দিতে চাইছেন না এখন?


নেটাগরিকদের মন্তব্য

নেটাগরিকদের মন্তব্য


এ দিকে নেটাগরিকরা বিভিন্ন ছবি, ভিডিয়ো ও পোস্টের তলায় তাঁদের ক্ষোভ জানাচ্ছেন। তাঁদের মতে, নতুন সন্দীপকে (ওঙ্কার) মানাচ্ছে না। তাঁদের ইচ্ছা, পুরনো ‘সিরিয়াল দাদাবাবু’-ই ফিরে আসুক। বিশ্বাবসু তাঁর অনুরাগীদের উদ্দেশে বললেন, ‘‘ধারাবাহিকে কাজ করার পর এই পরিমাণ ভালবাসা পেয়ে আমি আমার অনুরাগীদের কাছে কৃতজ্ঞ। নিজেকে সৌভাগ্যবান বলে মনে করি। কিন্তু একইসঙ্গে একটি চরিত্রের অভিনেতা বদলে গেলে, নতুন জনকে সময় দেওয়া উচিত। ওঙ্কারকে আমি ব্যক্তিগত ভাবে চিনি না, কিন্তু এক জন সহ-অভিনেতা হিসেবে আমি তাঁকে শুভেচ্ছা জানাচ্ছি।’’ নিজের অনুরাগীদের কাছে বিশ্বাবসুর অনুরোধ, নতুন সন্দীপকে যেন সময় দেওয়া হয়। তিনি আশাবাদী, দর্শকের অভ্যাস বদলে যাবে। পরিবর্তন মেনে নেবেন তাঁরা।

কিন্তু তিনি ধারাবাহিক ছাড়লেন কেন? সে প্রশ্নের উত্তর মিলল না।

আরও পড়ুন

Advertisement