Advertisement
০২ মার্চ ২০২৪
Janhvi Kapoor -Shikhar Pahariya

‘আমি সবটাই তোমার’! লুকোচুরি নয়, জাহ্নবীকে প্রকাশ্যে প্রেম জাহির শিখর পাহাড়িয়ার

এত দিন সবটাই চলছিল আড়ালে-আবডালে। তবে ধীরে ধীরে যেন বেশ সাহসী হয়ে উঠেছেন জাহ্নবী। প্রকাশ্যে প্রেম প্রস্তাব শিখরের। পাল্টা কী জবাব দিলেন শ্রীদেবী-কন্যা?

সম্পর্কে সিলমোহর দিলেন শিখর-জাহ্নবী!

সম্পর্কে সিলমোহর দিলেন শিখর-জাহ্নবী! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ১৯:০১
Share: Save:

মাসখানেক আগে তিরুপতি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন জাহ্নবী কপূর। পরনে শাড়ি, পরিপাটি করে বাঁধা চুল। সঙ্গে ছিলেন প্রেমিক শিখর পাহাড়িয়া। অভিনেত্রীর হাতে দেখা মিলেছিল হিরের আংটিরও। তখনই কানাঘুষো শোনা যায়, শিখরের সঙ্গে নাকি আংটিবদল সেরে নিয়েছেন ‘বাওয়াল’ খ্যাত অভিনেত্রী। কিন্তু সে খবর মিথ্যে। তার পর গণেশপুজোর সময় মুম্বইয়ের রাস্তায় শিখরের সঙ্গে নাচতে দেখা যায় জাহ্নবীকে। ধীরে ধীরে আগল আলগা হয় তাঁদের সম্পর্কের। বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের দীপাবলির পার্টিতেও শিখরের সঙ্গেই একই গাড়িতে চেপে বাড়ি ফেরেন। তার পরের দিনই মধ্যাহ্নভোজেও যান দু’জনে। এ বার প্রকাশ্যে জাহ্নবীকে শিখর লিখলেন, ‘‘আমি সবটাই তোমার।’’ তবে কি সম্পর্কে সিলমোহর দিলেন জাহ্নবী-শিখর!

প্রেমের ব্যাপারে বেশ লাজুক জাহ্নবী। যদিও তাঁর প্রেমজীবন বরাবরই রয়েছে চর্চায়। অভিনয় জীবনের চেয়ে তাঁর ব্যক্তিগত জীবন নিয়েই বেশি উৎসাহী দর্শক ও অনুরাগীরা। প্রথম ছবিতে অভিনয় করার পরেই অভিনেতা ঈশান খট্টরের সঙ্গে নাম জড়িয়েছিল জাহ্নবীর। তবে জল্পনা এই যে, সেই অধ্যায়ের ইতি ঘটেছে বহু আগেই। তার পর বেশ কয়েক বার বলিউড তারকাদের সঙ্গে দেখা গেলেও শেষমেশ পুরনো প্রেমিকের কাছেই ফিরে যান জাহ্নবী। যদিও এত দিন সবটাই চলছিল আড়ালে-আবডালে। তবে ধীরে ধীরে যেন বেশ সাহসী হয়ে উঠেছেন জাহ্নবী! তবে কি অনন্যাকে দেখেই সাহস পেলেন অভিনেত্রী! যদিও প্রেমিকের প্রকাশ্যে প্রেম জাহির করার পর আর কোনও প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE