Advertisement
১৬ জুন ২০২৪
Bollywood Gossip

মনের মানুষ খুঁজে পেয়েছেন কর্ণ জোহর, অম্বানীদের অনুষ্ঠানে সম্পর্কে সিলমোহর দিলেন পরিচালক?

সম্প্রতি কর্ণ জোহরের চ্যাট শো-তে এসে পরিচালকের প্রেমজীবন নিয়ে মন্তব্য করেন করিনা। তার পরেই কি প্রেমিককে প্রকাশ্যে আনলেন তিনি?

Did Karan Johar and Designer Prabal gurung made their relationship official at isha ambani twin birthday party

পোশাকশিল্পী প্রবাল গুরুংয়ের সঙ্গে কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২৩ ২০:১৮
Share: Save:

বলিউডের অন্যতম সফল ও নামজাদা পরিচালক, প্রযোজক তিনি। তারকা-সন্তানদের ‘গডফাদার’। যদিও তাঁর নামের পাশে স্বজনপোষণের দুর্নাম রয়েছে। চলতি বছরে বিনোদন জগতে ২৫ বছর পূর্ণ করছেন কর্ণ জোহর। পেশাগত সাফল্য পেয়েছেন তবে ব্যক্তিগত জীবনে নাকি ভালবাসার মানুষের অভাব বোধ করেন পরিচালক। বিভিন্ন সময় সে কষ্টের কথা নিজেই জানিয়েছিলেন তিনি। যদিও দুই সন্তান ও মা রয়েছে তবু নাকি শূন্যতা গ্রাস করে তাঁকে। সঙ্গী না থাকায় অবসাদেও ভুগতে শুরু করে দেন এক সময়। সম্প্রতি ‘কফি উইথ কর্ণ’-এর সিজ়ন ৮-এ অতিথি হয়ে আসেন করিনা কপূর খান। তিনি প্রথম খোলসা করেন মনের মানুষ খুঁজে পেয়েছেন কর্ণ। কিন্তু কে তিনি? তাঁর নাম প্রকাশ্যে আনেননি। কিন্তু অম্বানীদের বাড়ির অনুষ্ঠানেই কি প্রেমিকের সঙ্গে সম্পর্কে সিলমোহর দিলেন কর্ণ!

দীর্ঘ দিন ধরে নিজের যৌন অভিরুচির কারণে মশকরার পাত্র হয়েছেন কর্ণ। তিনি যে আর পাঁচজনের থেকে আলাদা, তা ছোট থেকেই বুঝতে পারতেন কর্ণ। তবে বড় হওয়ার সঙ্গে সঙ্গে সেই বিশেষত্বের জন্য তাঁকে প্রায় একঘরে করে দেওয়া হয়েছিল বলে জানান তিনি। ‘কফি উইথ কর্ণ’-এর চলতি সিজ়নে দীপিকা ও রণবীরের পর্বে কর্ণ জানান, তিনি ‘সিঙ্গল’। কিন্তু তাঁর দিন কয়েকের মধ্যে কর্ণকে দেখা গেল নেপালি বংশোদ্ভূত আমেরিকান পোশাকশিল্পী প্রবাল গুরুংয়ের সঙ্গে জুটি হিসাবে পোজ় দিতে। প্রবালের সঙ্গে কর্ণের বন্ধুত্ব দীর্ঘ দিনের। ২০১৯ সালে কর্ণের জন্মদিনে পরিচালকের সঙ্গে ছবি দিয়ে প্রবাল লেখেন, ‘‘প্যায়ার কিয়া তো ডরনা ক্যায়।’’ প্রবালের পোস্টে সেই সময় কর্ণ মন্তব্য করেন, ‘‘একটু মুখে লাগাম দিন দাদা।’’ তার পর বিভিন্ন সময় একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। সেই সময় তাঁদের প্রেমের গুঞ্জনও শোনা যায়। তবে পরে অবশ্য প্রবাল সেই ভুল ধারণা ভেঙে দেন। সম্প্রতি মেট গালা অনুষ্ঠানে আলিয়া ভট্টের জন্য হাজার মুক্তোর পোশাক বানান তিনি। শুধু আলিয়া নন, দেশে-বিদেশের বহু খ্যাতনামী ব্যক্তিত্বের পছন্দের শিল্পী তিনি। এ বার ইশা অম্বানীর সন্তানদের জন্মদিনের অনুষ্ঠানে করণ-প্রবাল জুটি ধরা দিতেই ফের জল্পনা শুরু হয়েছে তবে কি প্রবালের সঙ্গেই সম্পর্কে জড়ালেন কর্ণ! যদিও গোটাটাই এখন জল্পনা। এই বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি কর্ণ নিজেই। তবে কথায় বলে, যা রটে তার কিছু তো বটে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE