Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rashmika Mandanna and Vijay Deverakonda

‘অ্যানিম্যাল’ সফল হতেই কি বিয়ের পিঁড়িতে রশ্মিকা? সরাসরি প্রেম নিবেদন করে বসলেন অভিনেত্রী

বলিউডে পায়ের তলার জমি শক্ত হতেই কি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রশ্মিকা? সরাসরি প্রেম নিবেদন করে বসলেন বিজয়কে!

Did Rashmika Mandanna Give a love not for boyfriend vijay after animal success

রশ্মিকা মন্দানা এবং বিজয় দেবেরাকোন্ডা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ২৩:০০
Share: Save:

দক্ষিণী পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যনিম্যাল’ ছবিতে রণবীর কপূরের বিপরীতে দেখা গিয়েছে রশ্মিকা মন্দানাকে। ছবি বক্স অফিসে হিট। ইতিমধ্যেই বিশ্বব্যাপী ৯০০ কোটির উপর ব্যবসা করে ফেলেছে এই ছবি। দক্ষিণী বিনোদন জগতে নিজের জায়গা তৈরি করেছেন গত কয়েক বছরে। গত কয়েক বছরে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করার তাগিদে পরিশ্রম করছেন রশ্মিকা। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতে কাজ করে বলিউডে আত্মপ্রকাশ করেছেন রশ্মিকা। তার পরে জুটি বেঁধেছেন সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে ‘মিশন মজনু’ ছবিতে। দুটোই ব্যর্থ বক্স অফিসে, তবে ‘অ্যানিম্যাল’–এর সাফল্য সব ব্যর্থতাকে ছাপিয়ে গেল। এ বার বলিউডে পায়ের তলার জমি শক্ত হতেই কি বিয়ে করছেন রশ্মিকা? সমাজমাধ্যমে সরাসরি প্রেম নিবেদন করে বসলেন বিজয়কে!

নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রশ্মিকা কেউই। তবে তাঁদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে অনুরাগীদের উৎসাহ এবং কৌতূহলে ভাটা পড়েনি। ‘গীত গোবিন্দম’ ছবির সেটে প্রথমে বন্ধুত্ব। তার পরে ‘ডিয়ার কমরেড’-এর সেটে নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। পরস্পরের পরিবার এবং বন্ধুদের সঙ্গেও একাধিক বার দেখা গিয়েছে বিজয় এবং রশ্মিকাকে। নিজেদের ‘ভাল বন্ধু’ তকমা দিয়েই এত দিন কাটিয়েছেন চর্চিত যুগল। তবে এ বার আর রাখঢাক নয়, সমাজমাধ্যমের পাতায় অভিনেত্রী লেখেন, ‘‘আমি শুধু এতটুকু বলব, আমার জীবনে আসার জন্য ধন্যবাদ।’’ যদিও অভিনেত্রী সরাসরি বিজয়ের নাম উল্লেখ করেননি পোস্টে। তবে রশ্মিকার ইশারা কার দিকে, তা বুঝতে বাকি নেই। ইন্ডাস্ট্রির অন্দরের কানাঘুষো গত কয়েক বছর ধরে নাকি একত্রবাস করছেন তাঁরা। বিভিন্ন সময় তাঁদের দেওয়া ছবি তার প্রমাণ। এ বার একধাপ এগিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কি না! সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vijay Deverakonda Rashmika Mandanna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE