Advertisement
০৩ ডিসেম্বর ২০২৩
Sai Pallavi

দক্ষিণ ভারতীয় পরিচালকের সঙ্গে চুপিচুপি বিয়ে সেরেছেন সাই পল্লবী? ছবি ঘিরে তোলপাড় নেটপাড়া

গোপনে বিয়ে সেরেছেন দক্ষিণী অভিনেত্রী সাই পল্লবী। ছবি ভাইরাল সমাজমাধ্যমের পাতায়।

সাই পল্লবীর বিয়ে ঘিরে জল্পনা।

সাই পল্লবীর বিয়ে ঘিরে জল্পনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হায়দরাবাদ শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৩১
Share: Save:

দক্ষিণ ভারতের অন্যতম চর্চিত ও জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। শেষ বার তাঁকে দেখা গিয়েছিল ‘গার্গী’ ছবিতে। তুমুল জনপ্রিয়তা পায় ছবিটি দর্শকমহলে। তাঁর অভিনয়ের প্রশংসা করেন সমালোচকরাও। এ ছাড়াও ‘শ্যাম সিংহ রায়’ ছবিতে তাঁর নাচ প্রশংসিত হয়েছে। তথাকথিত অভিনেত্রীর সংজ্ঞা বদলে দিয়েছেন পল্লবী। বিনোদন দুনিয়ার চাকচিক্যের সঙ্গে পা না মিলিয়ে একেবারে বিপরীতে হেঁটেছেন তিনি। তাঁর অভিনয়ই শুধু নয়, দর্শক ভালবেসেছেন তাঁর বাহুল্যবর্জিত সাজপোশাকও। এককথায়, নায়িকাসুলভ চেহারার চলতি ধারণা ভেঙেছেন তিনি। বরং স্বতন্ত্র এক পরিচতি তৈরি করেছেন। মাস কয়েক আগে শোনা গিয়েছিল, অভিনেত্রী নাকি অভিনয় ছাড়ছেন। এ বার নয়া গুঞ্জন, চুপিসারে বিয়ে সেরেছেন সাই পল্লবী। পাত্র দক্ষিণের নামকরা পরিচালক। অভিনেত্রীর সেই ছবি রীতিমতো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়।

পরিচালক রাজকুমার পেরিয়াসামির সঙ্গে অভিনেত্রী সাই পল্লবীর ছবি রীতিমতো ভাইরাল। দু'জনের গলায় ফুলের মালা। পাশপাশি দাঁড়িয়ে হাসিমুখে পোজ দিচ্ছেন তাঁরা। এর পর থেকেই শুরু হয় গুঞ্জন। তাঁর অনুরাগীদের একাংশ মনে করছে, গোপনে বিয়ে করেছেন অভিনেত্রী। তবে এই ভাইরাল ছবির নেপথ্যের গল্পটা অন্য। ছবিটি পরিচালক রাজকুমারের ‘এসকে ২১’-এর পূজার সময় তোলা হয়েছিল। ছবিটি পরবর্তী কালে খানিক কেটেছেঁটে ছড়িয়ে দেওয়া হয়। চলতি বছর ৯ মে পরিচালক রাজকুমার সাই পল্লবীকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানাতে সেই অনুষ্ঠানের কয়েকটি ছবি শেয়ার করেছিলেন। সেই ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন, প্রিয় সাই পল্লবী’। সেখান থেকেই এই গুজবের সূত্রপাত। এই মুহূর্তে রাজকুমারের পরিচালনায় ছবি করছেন পল্লবী। সেই কারণেই হয়তো এই গুঞ্জনের রমরমা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE