Advertisement
০২ মে ২০২৪
salman khan

Salman Khan: লুলিয়া ভান্তুরের সঙ্গে প্রেম করছেন, অবশেষে কি স্বীকার করলেন সলমন?

লুলিয়া ভান্তুরের সঙ্গে তাঁর প্রেম নিয়ে বেশ কিছু দিন ধরেই কানাঘুষো চলছিল বলিউড জুড়ে। এ বার কি ঘুরিয়ে সে কথা স্বীকারই করে ফেললেন ‘ভাইজান’?

লুলিয়ার সঙ্গে সলমনের প্রেমের জল্পনা বেশ কিছু দিন ধরেই

লুলিয়ার সঙ্গে সলমনের প্রেমের জল্পনা বেশ কিছু দিন ধরেই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২২ ১৯:১০
Share: Save:

বিদেশিনীদের প্রতি তাঁর যে বরাবরই বেশি টান, সে কথা অজানা নয় কারও। লুলিয়া ভান্তুরের সঙ্গে তাঁর প্রেম নিয়ে বেশ কিছু দিন ধরেই কানাঘুষো চলছিল বলিউড জুড়ে। এ বার কি ঘুরিয়ে সে কথা স্বীকার করে ফেললেন ‘ভাইজান’? সম্প্রতি এক রিয়্যালিটি শোয়ের আসরে অভিনেত্রী শেহনাজ গিলের সঙ্গে কথোপকথনে বুঝি তেমনই ইঙ্গিত দিলেন সলমন খান!

রোমানিয়ান গায়িকা-অভিনেত্রী লুলিয়া সে দেশের এক অনুষ্ঠানের সঞ্চালিকা হিসেবে তুমুল জনপ্রিয়। এ দেশে গুরু রন্ধওয়ার সঙ্গে তাঁর মিউজিক ভিডিয়ো ‘ম্যাঁয় চলা’ও তাঁকে পৌঁছে দিয়েছে খ্যাতির আলোয়। সেই ভিডিয়োতে কাজ করেছেন সলমন এবং প্রজ্ঞা জয়সওয়াল। এই ভিডিয়ো ঘিরেই সলমন-লুলিয়ার প্রেমের চর্চা তুঙ্গে। বিভিন্ন সময়ে তাঁদের জুটিতে দেখা যাওয়া আরও বাড়িয়ে দিয়েছে জল্পনা। যদিও বারবারই সে কথা অস্বীকার করে এসেছেন দু’জনেই। বরং সম্প্রতি এক সাক্ষাৎকারে লুলিয়া বলেছেন, সলমনের ছায়া থেকে এ বার বেরিয়ে আসতে চান তিনি। ইতিমধ্যেই হিমেশ রেশমিয়াঁ-র সঙ্গে কাজ করছেন তিনি। বলিউডে অভিনেত্রী হিসেবে শিগগিরই তাঁকে দেখা যাবে, এমন আলোচনাও তুঙ্গে।

কিন্তু ‘টাইগার’ যেখানে, চর্চাও যে সেখানেই! সম্প্রতি এক রিয়্যালিটি শো-তে প্রতিযোগী অভিনেত্রী শেহনাজ গিল সঞ্চালক সলমনকে বলেন, “সিঙ্গল হিসেবেই আপনাকে ভাল দেখায়।” জবাবে ৫২ বছরের অভিনেতা বলে বসেন, “যখন সিঙ্গল হব, আরও ভাল দেখাবে!” আর তাতেই ফের নতুন করে চর্চায় সলমন-লুলিয়ার সমীকরণ। অনেকেই বলছেন, কানাঘুষো তা হলে সত্যি। সলমন নিজেই স্বীকার করছেন তিনি সিঙ্গল নন। অর্থাৎ নাম না করেই সম্ভবত লুলিয়ার সঙ্গে সম্পর্কে শিলমোহর দিয়ে দিলেন অভিনেতা।

আবারও তা হলে বিদেশিনীর প্রেমেই হাবুডুব খাচ্ছেন ‘ভাইজান’?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Lulia Vantur Romance
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE