Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sonakshi Sinha

Sonakshi Sinha: বলিউডের এই নায়ককে মন দিয়েছেন সোনাক্ষী! প্রেমের সম্পর্কে শিলমোহর শত্রুঘ্ন-তনয়ার?

‘প্রেমিক’-এর জন্মদিনে আর রাখঢাক করলেন না শত্রুঘ্ন-তনয়া। ইনস্টাগ্রামে খোলা চিঠি লিখে ফেললেন জাহিরের উদ্দেশে।

কাকে মন দিলেন সোনাক্ষী?

কাকে মন দিলেন সোনাক্ষী?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ ১৩:৩৪
Share: Save:

গুঞ্জন ছিল, অভিনেতা জাহির ইকবালের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সোনাক্ষী সিংহ। কিন্তু চর্চা-বিতর্ক এড়াতে নাকি আড়াল রাখছিলেন সম্পর্ককে। তবে ‘প্রেমিক’-এর জন্মদিনে আর রাখঢাক করলেন না শত্রুঘ্ন-তনয়া। ইনস্টাগ্রামে খোলা চিঠি লিখে ফেললেন জাহিরের উদ্দেশে।

চিঠির শুরুতেই খুনসুটির সুর, ‘পৃথিবীতে যে মানুষটা আমাকে সব চেয়ে বেশি জ্বালাতে পারে, তাকে জন্মদিনের শুভেচ্ছা। আবার এই মানুষটার মতো সুন্দর কেউ কি আর আছে! কী ভাবে এমন সম্ভব? তুমি কী ভাবে একই সঙ্গে দু'রকম হয়ে আমার সঙ্গে থাকতে পার?’ আরও লিখেছেন সোনাক্ষী, ‘এই পৃথিবীতে আসার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন।’ এই লেখার সঙ্গেই দু’টি ছবি জুড়ে দিয়েছেন সোনাক্ষী। প্রথম ছবিতে সোনাক্ষীর কাঁধে জাহিরের হাত। ক্যামেরা থেকে চোখ সরিয়ে আনমনে অন্য দিকে চেয়ে দু’জনেই। দ্বিতীয়টিতে নকল ঢাল-তলোয়ার নিয়ে যুদ্ধে নেমেছেন তাঁরা।

সোনাক্ষীর এই পোস্ট জাহিরের চোখ এড়িয়ে যায়নি। মন্তব্য বাক্সে নায়িকার উদ্দেশে তিনি লিখেছেন, ‘সে আমার প্রিয় বন্ধু’। সেই কবেই ‘কুছ কুছ হোতা হ্যায়’-তেও রাহুল খন্না (শাহরুখ খানের চরিত্র) বলে গিয়েছিল, ‘প্যায়ার দোস্তি হ্যায়’। অর্থাৎ বন্ধুত্বই প্রেম। তাই প্রকাশ্যে বন্ধুত্বের বুলি আওড়ালেও দু’জনের রসায়নে প্রেমের গন্ধ পাচ্ছেন অনেকেই। তবে কি সত্যিই এই নতুন নায়ককে মন দিয়েছেন সোনাক্ষী? প্রশ্নে তোলপাড় বলিউড থেকে অনুরাগীমহল।

২০১৯ সালে ‘নোটবুক’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন জাহির। ২০২২-এ সোনাক্ষীর সঙ্গেও পর্দায় দেখা যাবে জাহিরকে। ছবির নাম ‘ডবল এক্স এল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonakshi Sinha Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE