Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kanchan Mallick

Kanchan-Sreemoyee: ধাক্কা পাড় ধুতি-পাঞ্জাবিতে কাঞ্চন, লাল শাড়িতে শ্রীময়ী, জন্মদিনে বিয়ে করলেন যুগলে?

শ্রীময়ীর দাবি, কিছু দিন পরে সন্তানের গল্প শুনলেও আর অবাক হবেন না তিনি।

সাতপাকে বাঁধা পড়লেন নাকি যুগলে?

সাতপাকে বাঁধা পড়লেন নাকি যুগলে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ২২:১৮
Share: Save:

নিজের জন্মদিনে সব চেয়ে বড় চমক উপহার দিলেন কাঞ্চন মল্লিক? সাদা পাঞ্জাবি, মেরুন ধাক্কা পাড় ধুতিতে বরবেশে বিধায়ক-অভিনেতা। পাশে লাল টুকটুকে শাড়িতে সলাজ শ্রীময়ী চট্টরাজ! দু’জনের মুখেই হাসি চুঁইয়ে পড়ছে।

সাতপাকে বাঁধা পড়লেন নাকি যুগলে?

কাঞ্চনকে ফোনে পাওয়া ভার। তাই অভিনেত্রীকেই প্রশ্ন করেছিল আনন্দবাজার অনলাইন। অট্টহাসিতে ফেটে পড়েছেন শ্রীময়ী। জানিয়েছেন, এ বার তাহলে সন্তানের খবরও দেবে সবাই! তার পরেই দাবি, বহু বছর আগের পুজোর ছবি। জন্মদিনে সবাই জমকালো ছবি দেন। তিনি তাই এটি দিয়েছেন।

অভিনেত্রীর আরও বক্তব্য, ডিভোর্স না হয়ে বিয়ে সম্ভব নয়। তার আগেই সবাই তাঁর বিয়ে দিয়ে দিচ্ছেন! আর অবাক হন না। তবে খারাপ লাগে বলে জানিয়েছেন শ্রীময়ী।

শুধুই কি ছবি দিয়ে শুভেচ্ছা জানালেন শ্রীময়ী? অভিনেত্রীর কথায়, ‘‘প্রতি বছর কেক পাঠাই কাঞ্চনদাকে। এ বছরেও অন্যথা হয়নি। সঙ্গে অফুরন্ত ভালবাসা আর মঙ্গল কামনা। এ দিকে ‘বার্থডে বয়’ বর্ধমানে। সিরিজের শ্যুটে ব্যস্ত। রাতে ফেরার কথা কলকাতায়। তার পরেই কাঞ্চনের বাড়িতে নাকি জমিয়ে ভুরিভোজ হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanchan Mallick Sreemoyee Chattoraj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE