Advertisement
১৬ এপ্রিল ২০২৪
sushmita sen

Sushmita Sen: রোহমানের সঙ্গে বিচ্ছেদের পর কি পুত্রসন্তান দত্তক নিলেন সুস্মিতা সেন

২০০০ সালে রেনেকে দত্তক নেন সুস্মিতা। ২০১০ সালে আলিশা আসে তাঁর জীবনে।

রেনে এবং আলিশার পরে আরও এক পুত্রসন্তান সুস্মিতার কোলে?

রেনে এবং আলিশার পরে আরও এক পুত্রসন্তান সুস্মিতার কোলে?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ১১:৪৬
Share: Save:

তৃতীয় সন্তান কোলে নিলেন সুস্মিতা সেন? দুই কন্যাসন্তানের পরে কি তবে পুত্রসন্তান আনলেন পরিবারে? জল্পনা শুরু হয়েছে বলিউড নায়িকাকে নিয়ে।

সম্প্রতি ১৫ বছরের ছোট প্রেমিক রোহমান শলের সঙ্গে বিচ্ছেদের পরে শিরোনামে এসেছিলেন সুস্মিতা। দু’বছরের সম্পর্কে ইতি টেনে তাঁরা জানিয়েছিলেন, ‘সম্পর্ক অতীত, প্রেম বর্তমান।’ তার পরে ফের চর্চা শুরু হয়েছে প্রাক্তন বিশ্বসুন্দরীকে নিয়ে। রেনে এবং আলিশার পরে কি এবার সুস্মিতার কোলে আরও এক পুত্রসন্তান?

সাম্প্রতিক কিছু ছবি সেই জল্পনার জন্ম দিয়েছে। পাপারাৎজির ইনস্টাগ্রাম প্রোফাইলে সুস্মিতার কিছু ছবি দেখা গিয়েছে। যেখানে দেখা যাচ্ছে, কোনও এক রেস্তরাঁর বাইরে দাঁড়িয়ে সুস্মিতা। সঙ্গে রেনে এবং আলিশা। পিছনে এক মহিলার কোলে ছোট্ট একটি ছেলে। পাপারাৎজির ইনস্টাগ্রাম প্রোফাইলে লেখা, সেই ছেলে সুস্মিতারই। যদিও নিশ্চিত হওয়া যায়নি।

২০০০ সালে রেনেকে দত্তক নেন সুস্মিতা। ২০১০ সালে আলিশা আসে তাঁর জীবনে। এ বার কি তবে আরও এক অনাথ সন্তানকে নিজের কোল দিলেন তিনি? উত্তরের অপেক্ষায় অনুরাগীরা। যদি কোথাও মুখ খোলেন প্রাক্তন বিশ্বসুন্দরী নিজেই।

তবে আর এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, সেই ছেলে সুস্মিতার এক বন্ধু সুবীর সেনের। সুস্মিতার সঙ্গে কেবল ছবি তুলেছে সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

sushmita sen Rohman shawl Adoption Rene
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE