Advertisement
১৫ জুলাই ২০২৪
Rubina Dilaik became Mother

যমজ সন্তানের মা হয়েছেন ‘বিগ বস্’ জয়ী রুবিনা, শুভেচ্ছা জানিয়েও ফিরিয়ে নিলেন তাঁর ঘনিষ্ঠ!

চলতি বছর সেপ্টেম্বর মাস নাগাদ রুবিনা জানান, মা হতে চলেছেন। ডিসেম্বরে রুবিনা-অভিনবের সংসারে এল নতুন অতিথি। পুত্র না কি কন্যা সন্তান?

মা হলেন রুবিনা দিলায়েক।

মা হলেন রুবিনা দিলায়েক। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ ১২:১৬
Share: Save:

২০১৮ সালের জুন মাসে অভিনেতা অভিনব শুক্লর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন রুবিনা দিলায়েক। তবে বিয়ের মাস কয়েক পর থেকেই শুরু হয় মনোমালিন্য। ভেবেছিলেন বিবাহবিচ্ছেদ হবে তাঁদের। তবে ‘বিগ বস্’-এর ঘরে সম্পর্কের শীতলতা কাটে রুবিনা-অভিনবের। ‘বিগ বস্ ১৪’-এর বিজয়ী হন তিনি। তার পর হিন্দি টেলিভিশনে নন ফিকশন শোয়ের অন্যতম মুখ হয়ে ওঠেন রুবিনা। চলতি বছর সেপ্টেম্বর মাস নাগাদ রুবিনা জানান মা হতে চলেছেন। অন্তঃসত্ত্বা থাকাকালীন জানতে পারেন যমজ সন্তান রয়েছে তাঁর গর্ভে। বছরের শেষ মাসে জন্ম নেয় রুবিনা-অভিনবের যমজ কন্যাসন্তান। অভিনেত্রীর মা হওয়ার খবর সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নেন তাঁর জিম প্রশিক্ষক। যদিও পরে পোস্টটিতে কারসাজি করে লুকিয়ে রাখা হয়েছে।

অন্তঃসত্ত্বা থাকাকালীন এক ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, প্রেগন্যান্সির প্রথম ট্রাইমেস্টারের সময় ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হয়েছিলেন তাঁরা। গর্ভবস্থার গোড়াতেই জীবন-মরণ লড়াই চলছিল তাঁর। ইউএসজিতে জানতে পারেন, রুবিনার গর্ভে যমজ সন্তান রয়েছে। সেই সময় যখন আনন্দে আত্মহারা দু’জনে, সে দিনেই বাড়ি ফেরার সময় গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হন তাঁরা। কিন্তু সে যাত্রায় কোনও বিপদ বাড়েনি। এখন তাঁরা দু’জনে কন্যা সন্তানদের মা-বাবা। কিন্তু, এই সুখবর এখনও নিজেদের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেননি তাঁরা। সম্ভবত সেই কারণেই শুভেচ্ছাবার্তা জানিয়ে পোস্টটি লুকিয়ে রেখেছেন রুবিনার জিম প্রশিক্ষক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE