Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Dhanush-Aishwarya: ধনুষ-ঐশ্বর্যার বিচ্ছেদ অবশ্যম্ভাবী ছিল, কেন এ কথা বললেন তারকা দম্পতির বন্ধুরা?

খ্যাতনামী জুটির ঘনিষ্ঠ মহল অবশ্য এই বিচ্ছেদের সিদ্ধান্তে ততটা অবাক হয়নি বলেই খবর। তাঁদের কেউ কেউ বলছেন, এমনটা হওয়ারই ছিল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৯ জানুয়ারি ২০২২ ১৫:১৮
Save
Something isn't right! Please refresh.
ঐশ্বর্যা-ধনুষ।

ঐশ্বর্যা-ধনুষ।

Popup Close

প্রায় দুই দশকের কাছাকাছি তাঁদের দাম্পত্যের বয়স। বিয়ের আঠেরো বছর পরে ঠিক কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন দক্ষিণী অভিনেতা-পরিচালক দম্পতি ধনুষ এবং ঐশ্বর্যা? বন্ধুরা বলছেন, বিচ্ছেদ অবশ্যম্ভাবী ছিল ধনুষ-ঐশ্বর্যার। কিন্তু কেন এমন বলছে তারকা দম্পতির ঘনিষ্ঠ মহল?

২০০৪ সালে মহা ধুমধামে বিয়ে হয় দক্ষিণী ‘সুপারস্টার’ রজনীকান্তের কন্যা ঐশ্বর্যা এবং অভিনেতা ধনুষের। ১৮ বছর বাদে সেই বিয়েতেই যবনিকা পতন। সোমবার ইনস্টাগ্রামের পোস্টে ধনুষ-ঐশ্বর্যার বিয়ে ভাঙার খবর পাওয়ার পর থেকেই শোরগোল অনুরাগী মহলে। নানা ধরনের জল্পনার সূত্রপাতও তখন থেকেই। চর্চায় নতুন করে উঠে এসেছে বেশ কিছু দিন আগে কমল হাসানের মেয়ে শ্রুতি হাসানের সঙ্গে ধনুষের সম্পর্কের গুজবও। যদিও তাঁদের ব্যক্তি-জীবন ও সিদ্ধান্ত নিয়ে চর্চা না করার অনুরোধ ইতিমধ্যেই জানিয়েছেন ধনুষ ও ঐশ্বর্যা।

খ্যাতনামী জুটির ঘনিষ্ঠ মহল অবশ্য এই বিচ্ছেদের সিদ্ধান্তে ততটা অবাক হয়নি বলেই খবর। তাঁদের কেউ কেউ বলছেন, এমনটা হওয়ারই ছিল। পেশা-জীবনে দু’জনের পছন্দ-অপছন্দ ও সিদ্ধান্তের ফারাক এবং কাজের ব্যস্ততাই দু’জনের মাঝে এসে দাঁড়িয়েছে। এক সংবাদ সংস্থার রিপোর্ট বলছে, কাজপাগল ধনুষ বরাবরই পেশাগত প্রয়োজনকে সবচেয়ে বেশি গুরুত্ব দেন। অভিনয়ের সূত্রে লাগাতার আউটডোর শ্যুট এবং অন্য শহরে যাওয়া ধনুষের পারিবারিক জীবনে সমস্যার কারণ হয়ে দাঁড়াচ্ছিল।

Advertisement

ধনুষ-ঐশ্বর্যর বন্ধুরা জানিয়েছেন, পরপর ছবিতে কাজের সূত্রে ঐশ্বর্যাকে ঠিকমতো সময় দিতে পারছিলেন না ধনুষ। ঐশ্বর্যাও ক্রমশ ঝুঁকেছেন আধ্যাত্মিকতার দিকে। যোগ, শারীরিক কসরতেও এখন অনেকটা সময় কাটান তিনি। নাম গোপন রাখার শর্তে এক বন্ধু সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কোভিড ও লকডাউনে ঘরবন্দি থাকাকালীন নিজেদের দাম্পত্য সম্পর্কের ভবিষ্যৎ নিয়ে নতুন করে ভাবনাচিন্তার সুযোগ পেয়েছিলেন তারকা-দম্পতি। ধনুষের কাজের ব্যস্ততার পাশাপাশি দাম্পত্যের প্রয়োজনীয়তা আর অনুভব করছিলেন না ঐশ্বর্যাও।

বহু দিন ধরেই এই খ্যাতনামী জুটির সম্পর্কে ভাটার টান নিয়ে নানা ধরনের জল্পনা ঘুরপাক খাচ্ছিল অনুরাগী মহল থেকে দক্ষিণী ইন্ডাস্ট্রি, সর্বত্রই। তবে তা থেকে গিয়েছিল রটনা আকারেই। গত ডিসেম্বরে ধনুষ এবং ঐশ্বর্যার বোনেরা ইনস্টাগ্রামে একে অন্যকে ফলো করা বন্ধ করে দেওয়ায় নতুন করে মাথাচাড়া দেয় সম্পর্ক ভাঙার চর্চা। শেষমেশ সব আশঙ্কাই সত্যি হল সোমবার।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement