Advertisement
০৭ অক্টোবর ২০২২
Ajay Devgan

Ajay Devgn: শিউরে ওঠা অভিজ্ঞতার শিকার, লিফটে উঠতে বেজায় ভয় অজয় দেবগণের!

ইদানীং বহুতলের বাসিন্দা, সেখানে অফিস বা অন্য কাজে যাওয়া মানুষের ভরসা লিফট। দিনভর তাতেই চারতলা থেকে চব্বিশ কিংবা চৌত্রিশ তলা অনায়াসে ছুটোছুটি। দেশের আর পাঁচটা শহরের চেয়ে বাণিজ্যনগরী মুম্বই অনেক দ্রুত ঢেকে গিয়েছে আকাশছোঁয়া বহুতলে। সেখানেই বাস কিংবা কাজের জায়গা।

লিফট দেখলেই ভয়ে কাঁটা অজয়!

লিফট দেখলেই ভয়ে কাঁটা অজয়!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৬:০৩
Share: Save:

কারও জলে ভয় থাকে, কারও অন্ধকারে। কারও সাপে ভয়, কারও বা মাকড়সা দেখলে ভিরমি খাওয়ার জোগাড়! জানেন কি অজয় দেবগণ ভয় পান কীসে? ছোটদের এক নাচের রিয়্যালিটি শো-এর মঞ্চে নিজেই সে কথা ফাঁস করলেন অভিনেতা।

ভয়ের নাম লিফট! ইদানীং বহুতলের বাসিন্দা, সেখানে অফিস বা অন্য কাজে যাওয়া মানুষের ভরসা লিফট। দিনভর তাতেই চারতলা থেকে চব্বিশ কিংবা চৌত্রিশ তলা অনায়াসে ছুটোছুটি। দেশের আর পাঁচটা শহরের চেয়ে বাণিজ্যনগরী মুম্বই অনেক দ্রুত ঢেকে গিয়েছে আকাশছোঁয়া বহুতলে। সেখানেই বাস কিংবা কাজের জায়গা। আর সেই লিফটেই নাকি পারতপক্ষে উঠতে চান না অজয়। বড্ড ভয় করে। লিফটের চার দেওয়ালে বদ্ধ থেকে দমবন্ধ হয়ে আসে। পোশাকি ভাষায় যার নাম ক্লস্ট্রোফোবিয়া‌!

কিন্তু কেন শুধু লিফটেই এমন আতঙ্ক তৈরি হল অজয়ের? সে কথাও নিজেই জানিয়েছেন অভিনেতা। বেশ কয়েক বছর আগে আর পাঁচ জনের সঙ্গেই এক বহুতলের লিফটে উঠেছিলেন অজয়। আচমকা দড়ি ছিঁড়ে সেই লিফট প্রবল গতিতে সোজা চার তলা থেকে নীচে গিয়ে আছড়ে পড়ে! কেউ মারাত্মক জখম না হলেও সেই লিফটেই সকলকে আটকে থাকতে হয় ঘণ্টা দেড়েক।

মোটামুটি সুস্থ অবস্থায় উদ্ধার পেয়েছিলেন লিফটে থাকা প্রত্যেকেই। অজয় নিজেও। তবু চিরকালের মতোই আতঙ্ক বাসা বেঁধেছে অভিনেতার মনে। লিফটে উঠতে হবে? নৈব নৈব চ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.