Advertisement
১১ মে ২০২৪
Kartik Aaryan

Kartik-Sara: আজকাল ‘লাভ’-এ নেই দু’জনে, বিচ্ছেদের দু’বছর পর মুখোমুখি কার্তিক-সারা

‘লাভ আজকাল ২’ ছবির শ্যুটিংয়েই আলাপ কার্তিক-সারার। সে সময়ে এক টক শো-তে এসে সইফ আলি খান-অমৃতা সিংহের কন্যা নিজেই স্বীকার করেছিলেন, কার্তিককে ভাল লাগে তাঁর। শোনা যায়, ছবির সেটেই প্রেম জমেছিল এই তারকা যুগলের। ২০২০ সালে ছবি মুক্তির আগেই অবশ্য পথ আলাদা দু’জনের। 

বিচ্ছেদের পরে প্রথম দেখা কার্তিক-সারার।

বিচ্ছেদের পরে প্রথম দেখা কার্তিক-সারার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৪:১৭
Share: Save:

‘লাভ আজকাল ২’-র সেটে নাকি প্রেমে পড়েছিলেন দু’জনে। ছবি মুক্তির আগেই বিচ্ছেদের খবর। আজকাল আর ‘লাভ’-এ নেই কার্তিক আরিয়ান এবং সারা আলি খান! বিচ্ছেদের প্রায় দু’বছর পরে ফের দেখা হল দু’জনের। সে ছবি দেখে আপ্লুত অনুরাগীরা।

‘লাভ আজকাল ২’ ছবির শ্যুটিংয়েই আলাপ কার্তিক-সারার। সে সময়ে এক টক শো-তে এসে সইফ আলি খান-অমৃতা সিংহের কন্যা নিজেই স্বীকার করেছিলেন, কার্তিককে ভাল লাগে তাঁর। শোনা যায়, ছবির সেটেই প্রেম জমেছিল এই তারকা যুগলের। ২০২০ সালে ছবি মুক্তির আগেই অবশ্য আলাদা পথে হাঁটতে শুরু করেন নায়ক-নায়িকা।

বিচ্ছেদের দু’বছর পেরিয়ে সাম্প্রতিক পুরস্কার মঞ্চে ফের দেখা দু’জনের। ক্যামেরাবন্দিও হয়েছেন টুকরো আলাপচারিতার ফাঁকে। ছবি বলছে, এক পলকের জন্য যেন হাতে হাতও রেখেছিলেন দু’জনে।

পছন্দের জুটিকে আচমকা ফের একসঙ্গে দেখে খুশি আর ধরে না অনুরাগীদের! ইনস্টাগ্রামে দুই তারকার মুখোমুখি, হাত ছোঁয়া ছবি ভাগ করে নিয়েছেন এক অনুরাগী। দু’বছর পরে ফের দু’জনকে কাছাকাছি দেখে আনন্দের পাশাপাশি স্বস্তিও ফিরেছে অনেকেরই।

আপাতত প্রশ্ন একটাই। ফের কি এক হওয়ার পথে কার্তিক-সারা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kartik Aaryan Sara Ali Khan Breakup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE