Advertisement
১৬ এপ্রিল ২০২৪
nawazuddin siddiqui

Nawazuddin Siddiqui: ‘ভক্তদের বাধা দিচ্ছ কেন?’ দেহরক্ষীদেরই আটকালেন নওয়াজ!

খ্যাতির শিখরে উঠেও নিজের শিকড়কে অস্বীকার করেননি অভিনেতা।

সাধারণের ভিড়ে তিনিও সাধারণ

সাধারণের ভিড়ে তিনিও সাধারণ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ মে ২০২২ ১৩:৪১
Share: Save:

তারকা হলেও তিনি আজও মাটিতে পা রেখেই হাঁটেন। উত্তর প্রদেশের মুজফ্‌ফরনগর জেলার এক চিলতে গ্রাম বুধানা। সেখান থেকেই অভিনয়ের জগতে এসেছিলেন অতি সাধারণ চেহারার নওয়াজউদ্দিন। নাটকের প্রতি তাঁর ভালবাসাই এক দিন তাঁকে এই পেশায় টেনে আনে। তার পর অধ্যবসায় আর মাটি কামড়ে পড়ে থাকার ক্ষমতার জোরেই বলিউডে প্রতিষ্ঠিত তিনি। খ্যাতির শিখরে উঠেও নিজের শিকড়কে অস্বীকার করেন না অভিনেতা। তাই তাঁর স্মৃতিকথার নামও 'অ্যান অর্ডিনারি লাইফ: আ মেমোয়্যার'।

মুম্বইয়ের এক রেস্তোরাঁ থেকে নওয়াজ বেরোচ্ছিলেন সম্প্রতি। স্বভাবতই তাঁকে দেখেই উচ্ছ্বসিত ভক্তের দল এগিয়ে আসেন। কেউ চান স্পর্শ করতে, কেউ চান একসঙ্গে ক্যামেরাবন্দি হতে। তবে অভিনেতার দেহরক্ষীরা তাঁদের কাছে ঘেঁষতে দেবেন কেন! যথারীতি ঠেলে সরিয়ে দিতে চাইলেন ছেঁকে ধরা সাধারণ মানুষকে। কিন্তু চমকে দিলেন নওয়াজ স্বয়ং!

দেহরক্ষীকে বললেন, "আরে, বাধা দিও না।" বলেই, ভক্তদের সমস্ত আবদার রাখলেন তিনি। সেলফি তুললেন একাধিক। স্পর্শ নিলেন অনুরাগীদের। তার পরই হেঁটে বেরিয়ে গেলেন।

সেই ঘটনা কেউ ভিডিয়ো করে ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেই ভিডিয়ো ভাইরাল হতেই আপ্লুত নেটাগরিকরা। কেউ বললেন, 'নওয়াজ মানুষ হিসেবে সেই একই আছেন।' কেউ আবার বললেন, 'আজও মাটির মানুষ।' আবার গর্বিত কোনও ভক্ত লিখলেন, 'বলিউডের রত্ন!'

ভক্তদের প্রতি অভিনেতার সহৃদয় আচরণ নিমেষে মন কেড়ে নিল সকলের।

আজ বলিউডে নওয়াজের অবস্থান অন্যান্য অনেক নামী-দামি তারকার কাছেই ঈর্ষনীয়। শোনা যায়, ২০০টি স্ক্রিপ্টের প্রস্তাব এলে তার মধ্যে মোটে ৫টি বেছে নেন অভিনেতা! প্রসঙ্গত, ২৯ এপ্রিল মুক্তি পেয়েছে তাঁর শেষতম ছবি 'হিরোপান্তি-২'।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nawazuddin siddiqui Fans bodyguard
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE