Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Shah Rukh Khan: নায়িকার সঙ্গে রাত্রিবাস নিয়ে লিখলেন কেন, সাংবাদিককে হুমকি দিয়ে গ্রেফতার হন শাহরুখ!

মাদক মামলায় গ্রেফতার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। দেশ জুড়ে শোরগোল ফেলা এই ঘটনার কথা সকলেরই জানা। কিন্তু এ কথা জানতেন কি, অতীতে খোদ কিং খানও গ্রেফতার হয়েছিলেন পুলিশের হাতে? তিন দশক আগের সেই ঘটনার উল্লেখ রয়েছে অনুপমা চোপড়ার লেখা বই, ‘কিং অব বলিউড’-এ। 

সাংবাদিকের দফতরে চড়াও হন শাহরুখ!

সাংবাদিকের দফতরে চড়াও হন শাহরুখ!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২২ ২০:৩২
Share: Save:

মাদক মামলায় গ্রেফতার ছেলে আরিয়ান খান। শাহরুখ খানের ছেলের কারাবাস নিয়ে দেশ জুড়ে শোরগোল। ঘরের ছেলেকে ঘরে ফেরাতে না পেরে শাহরুখ-গৌরীর নিত্যদিনের উদ্বেগ। গত বছর সবটাই দেখা হয়ে গিয়েছে অনুরাগীদের। কিন্তু এ কথা জানতেন কি, অতীতে খোদ কিং খানও গ্রেফতার হয়েছিলেন পুলিশের হাতে? তিন দশক আগের সেই ঘটনার উল্লেখ রয়েছে অনুপমা চোপড়ার লেখা বই, ‘কিং অব বলিউড’-এ।

১৯৯২ সাল। শাহরুখ তখন কাজ করছেন তাঁর বহু চর্চিত এবং বিতর্কিত ছবি ‘মায়া মেমসাব’-এ। বিপরীতে দীপা শাহী। অনুপমার বই বলছে, সে সময়ে এক পত্রিকায় লেখা হয়, ছবির একটি অতি-ঘনিষ্ঠ দৃশ্যের প্রস্তুতি হিসেবে নাকি এক হোটেলে রাত কাটিয়ে এসেছেন শাহরুখ-দীপা। এবং নিজের স্ত্রী দীপাকে সেখানে পাঠিয়েছিলেন খোদ পরিচালক কেতন মেহতাই! এবং পরদিন নাকি সেই যৌনদৃশ্যের শ্যুটিং হয় কেতন এবং চিত্রগ্রাহকের উপস্থিতিতেই।

পত্রিকার সেই রিপোর্ট পড়ে রাগে অগ্নিশর্মা হয়ে ওঠেন শাহরুখ। ‘কিং অব বলিউড’-এ অনুপমা লিখেছেন, কিং খানের সন্দেহ গিয়ে পড়ে কিথ ডি’কোস্টা নামে এক সাংবাদিকের উপর। সোজা তাঁর দফতরে পৌঁছে গিয়ে তাঁকে রীতিমতো হেনস্থা করেন শাহরুখ। ভুয়ো খবর লেখা হয়েছে দাবি করে দেন হুমকিও। এর পরেই নাকি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন ওই সাংবাদিক। গ্রেফতার হতে হয় বলিউডের ‘বাদশা’কে।

অনুপমার বইতেই লেখা হয়েছে, পরবর্তীতে এক সাক্ষাৎকারে এই ঘটনার কথা স্বীকারও করেন শাহরুখ নিজে। জানান, কী ভাবে ওই সাংবাদিকের সঙ্গে দুর্ব্যবহার করেছিলেন তিনি। যার ফলস্বরূপ তাঁর ছবির সেটে পৌঁছে যায় পুলিশ। সাদা পোশাকের পুলিশকর্মীদের দেখে অবশ্য প্রথমে অনুরাগী বলে ভুল করেছিলেন কিং খান!

সেই ভুল ভাঙে অচিরেই। পরে জামিনে ছাড়া পেয়ে ‘বাদশা’ জানতে পারেন, কিথ ডি’কোস্টা ওই খবরটি লেখেননি। তাই পরে ওই সাংবাদিকের কাছে গিয়ে নাকি ক্ষমাপ্রার্থনাও করে আসেন শাহরুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan ketan mehta arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE