Advertisement
০২ মে ২০২৪
Ranojoy Bishnu

২৪ বছর ধরে নিয়েছেন প্রশিক্ষণ, অভিনয়ে আসার আগে কোন পেশার সঙ্গে যুক্ত ছিলেন রণজয়?

দর্শকের কাছে তাঁর প্রাথমিক পরিচয় এক জন অভিনেতা হিসেবে। কিন্তু অভিনয় জীবনে পা রাখার আগে রণজয় বিষ্ণু অন্য পেশার সঙ্গে যুক্ত ছিলেন।

Tollywood actor Ranojoy Bishnu

রণজয় বিষ্ণু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১৫:২২
Share: Save:

বাংলা সিরিয়ালে টানা ১৪ ঘণ্টা শুটিংয়ের পর অভিনেতাদের নিজের জন্য সময় বার করা খুব কঠিন হয়ে যায়। সময়ের অভাবেই অনেক সময় নিজেদের ভালবাসা, অভ্যাসকে ত্যাগ করতে হয়। তবে তার ব্যতিক্রমও রয়েছে। যেমন অভিনেতা রণজয় বিষ্ণুর কথাই ধরা যাক। সময় পেলেই নিজের শখ পূরণে উদ্যোগী হন তিনি।

এই মুহূর্তে ‘গুড্ডি’ সিরিয়ালে অভিনয় করছেন রণজয়। মাসে একটা ছুটি। ক্যামেরার সামনে শট দিতে দিতেই মাসের বাকি দিন কেটে যায়। তবে এরই মাঝে নিজের পুরনো অভ্যাস ভুলতে রাজি নন তিনি। তাই ব্যস্ততার মধ্যে একটু সময় পেতেই রং, তুলি এবং ক্যানভাস নিয়ে বসে পড়লেন। সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেতা।

এক মনে নায়ককে আঁকতে দেখে অবাক অনুরাগীদের একাংশ। একের পর এক মন্তব্যে ভরে উঠেছে তাঁর ভিডিয়ো। কেউ কেউ লিখেছেন, “এ তো গোপন প্রতিভা।” আবার কারও মন্তব্য, “নিজের প্রতিভাকে কেন লুকিয়ে রেখেছিলেন?” শুটিংয়ের মাঝে সময় বার করলেন কী ভাবে অভিনেতা? আনন্দবাজার অনলাইনকে রণজয় বললেন, “ইচ্ছা থাকলেই সময় বার করা যায়।” তাঁর এই প্রতিভার কথা অনেকেরই জানা ছিল না। নায়ক বললেন, “অভিনেতা হওয়ার আগে আঁকা শিখিয়েই আমি রোজগার করতাম। এটাই পেশা ছিল আমার। মধ্যবিত্ত পরিবারে আঁকা শিখিয়ে তো আর বেশি রোজগার করা সম্ভব নয়। তার পরেই অভিনয় শুরু করি।”

অনেকেই জানেন না, দীর্ঘ ২৪ বছর ধরে ছবি আঁকার বিশেষ প্রশিক্ষণও নিয়েছেন রণজয়। তবে এক দিকে সিরিয়ালের শুটিং, অন্য দিকে নিজের শখগুলোও সমান তালে চালিয়ে যাচ্ছেন নায়ক। সদ্য ‘গুড্ডি’ সিরিয়াল অতিক্রম করেছে ৫০০ পর্ব। এ দিকে বেশ অনেক দিন ধরেই ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন, খুব শীঘ্রই নাকি শেষ হবে এই সিরিয়াল। এই প্রসঙ্গে নায়ক বললেন, “কয়েক মাস ধরেই তো শুনছি শেষ হচ্ছে। এখন আর এই বিষয়ে মাথা ঘামাতে চাই না।” আপাতত শুধুই সিরিয়ালে মন দিয়েছেন অভিনেতা। আগামী অক্টোবর মাস থেকে নতুন কাজ শুরু করতে পারেন বলে জানালেন রণজয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranojoy Bishnu Tollywood Actor Painter
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE