• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

প্রকাশ্যে সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’-র ট্রেলার, চোখে জল ভক্তদের

dikl brchara
ছবির একটি দৃশ্যে সুশান্ত এবং সঞ্জনা।

অপেক্ষার শেষ। অবশেষে মুক্তি পেল সুশান্ত সিংহ রাজপুতের শেষ ছবি ‘দিল বেচারা’রঅফিশিয়াল ট্রেলার। সুশান্ত ছাড়াও ছবিতে রয়েছেন সঞ্জনা সাংঘি, স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সেফ আলি খান। পরিচালনায় মুকেশ ছাবরা। সঙ্গীত পরিচালনায় এআর রহমান। 

রবিবার ‘দিল বেচারা’-র ট্রেলার মুক্তির কথা প্রকাশ্যে আসতেই ঘুম উড়েছিল ফ্যানেদের। প্রিয় সুশান্তের শেষ ছবির ট্রেলার যে করে হোক হিট করাতেই হবে, পণ করেছিলেন তাঁরা। গতকাল থেকেই টুইটারের ট্রেন্ডিং লিস্টের প্রথম দিকেই জায়গা করে নিয়েছিল #দিলবেচারাট্রেলার। আজ মুক্তি পাওয়ার মুহূর্তের মধ্যেই তাতে লাইকসের বন্যা, কমেন্টের ঝড়। আবেগঘন ভক্তরা। ‘কেন চলে গেলে সুশান্ত, কেন’? উঠছে হাহাকার। ট্রেলার জুড়ে সুশান্তের একগাল হাসি, তুখোড় অভিনয়ে চোখে জল ভক্তদের। 

দেখুন ‘দিল বেচারা’-র ট্রেলার

লেখক জন গ্রিন-এর ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ থেকে অনুপ্রাণিত ছবিটি। ট্রেলার দেখে আন্দাজ করা যায়, নিখাদ ভালবাসার গল্প।  সুশান্তের চরিত্রের নাম ম্যানি। আর সঞ্জনার চরিত্রের নাম কিজি। গোটা ট্রেলারটাই আবেগের রোলার কস্টার রাইড। 

কিজি-ম্যানির নিঃশর্ত ভালবাসার গল্প চাক্ষুষ করার জন্য আপনাকে অপেক্ষা করতে হবে আরও কিছু দিন। আগামী ২৮ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ছবিটি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন