Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Dilip Kumar

Dilip Kumar: ফের শ্বাসকষ্ট দিলীপ কুমারের, আইসিইউতে ভর্তি করানো হয়েছে বর্ষীয়ান অভিনেতাকে

গত বারও শ্বাসকষ্ট নিয়েই হিন্দুজা হাসপাতালে ভর্তি ছিলেন। তখন সাময়িক ভাবে সুস্থ হয়ে গেলেও আবার একই সমস্যা ফিরে এল।

দিলীপ কুমার

দিলীপ কুমার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২১ ১৩:৩৯
Share: Save:

মঙ্গলবার রাতে ফের হাসপাতালে ভর্তি করানো বর্ষীয়ান বলিউড অভিনেতাকে। শ্বাসকষ্টে ভুগছিলেন দিলীপ কুমার। হিন্দুজা হাসপাতালের আইসিইউ-তে রয়েছেন তিনি। একই মাসে দু’বার হাসপাতালে ভর্তি হতে হল তাঁকে। গত বার শ্বাসকষ্ট নিয়েই হিন্দুজা হাসপাতালের চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন। তখন সাময়িক ভাবে সুস্থ হয়ে গেলেও আবার একই সমস্যা ফিরে এল।

৬ জুন হাসাপাতালে ভর্তি করানো হয়েছিল অভিনেতাকে। চলেছিল অক্সিজেন সাপোর্ট। মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালের তরফে যে বিজ্ঞপ্তি জারি করা হয়েছিল, তা থেকে জানা গিয়েছিল, দিলীপ কুমারের ২টি ফুসফুসেই জল জমে রয়েছে। করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছিল অভিনেতার। সেই সময়ে দিলীপ-জায়া অভিনেত্রী সায়রা বানু জানিয়েছিলেন, তার আগে বেশ কিছু দিন ধরেই শ্বাসকষ্ট হচ্ছিল দিলীপের। তার দিন পাঁচেক পরে হাসপাতাল থেকে ছাড়াও পেয়ে যান তিনি। ফের একই সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি করানো হল তাঁকে।

গত বার হাসপাতালে সায়রা বানুর সঙ্গে দিলীপ কুমার

গত বার হাসপাতালে সায়রা বানুর সঙ্গে দিলীপ কুমার

এ বারে তাঁর করোনা পরীক্ষা হবে কিনা সেই বিষয়ে এখনও কোনও তথ্য মেলেনি। জানা গিয়েছে, বয়সের কথা মাথায় রেখে আগেভাগে আইসিইউ-তে ভর্তি করানো হয়েছে। আপাতত স্থিতিশীল আছেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE