Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rajesh Khanna

Dimple-Rajesh Love Story: সারা জীবনের জন্য ধরবে আমার হাত? প্রথম দেখাতেই রাজেশকে বলেছিলেন ডিম্পল

আমদাবাদ যাওয়ার পথে মাঝ আকাশে প্রথম দেখা রাজেশ খন্না, ডিম্পল কপাডিয়ার। নায়কের সঙ্গে সেই প্রথম সাক্ষাতের স্মৃতিতে ভাসলেন ডিম্পল।

রাজেশ খন্না-ডিম্পল কপাডিয়া

রাজেশ খন্না-ডিম্পল কপাডিয়া

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৪:৩১
Share: Save:

ডিম্পল তখন ১৭-র কিশোরী। আর রাজেশ খন্না? বলিউডের সুপারস্টার! নিজের প্রথম ছবির মুক্তির আগেই রাজেশের গলায় মালা দিয়েছিলেন অভিনেত্রী!

তাঁদের অসমবয়সি প্রেম থেকে বিয়ের গল্প বলিউড ছবির চিত্রনাট্যের চেয়ে কম কিছু নয়! একটি অনুষ্ঠানে যোগ দিতে আমদাবাদ যাচ্ছিলেন ডিম্পল। যাওয়ার পথে মাঝআকাশে প্রথম দেখা দু’জনের। আর প্রথম দেখাতেই নায়ককে ভাল লেগে যায় কিশোরী অভিনেত্রীর। মুম্বইয়ে এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে হাসতে হাসতে ডিম্পল বলেন, ‘‘আমি জন্ম থেকেই অভিনেত্রী। ছোট থেকেই নাটকটা আমি ভালই করতে পারি! আমদাবাদের ওই উড়ানে আমার পাশের আসনেই বসেছিলেন রাজেশ খন্না। সেই আমাদের প্রথম সাক্ষাৎ।’’ আর সেই প্রথম দেখাতেই সুপারস্টারকে বিয়ের প্রস্তাব দিয়ে ফেলেছিলেন অভিনেত্রী!

ডিম্পলের কথায়, ‘‘আমি ওঁকে বলেছিলাম, অনুষ্ঠানে তো খুব ভিড় হবে, তুমি আমার হাত ধরে থাকবে তো? ওঁর উত্তর ছিল, ‘হ্যাঁ নিশ্চয়ই।’ সেই মুহূর্তে ওঁকে পরের প্রশ্ন করি— সারা জীবনের জন্য?’’ ৪৮ বছর আগের সেই মুহূর্তের কথা বলতে গিয়ে নিমেষে স্মৃতির সাগরে ডুব।

প্রথম ছবি ‘ববি’ মুক্তি পাওয়ার ছ’মাস আগেই রাজেশের সঙ্গে সাত পাক ঘোরেন ডিম্পল। তার পরে একে একে দুই মেয়ে টুইঙ্কল খন্না ও রিঙ্কি খন্নার জন্ম। বিয়ে অবশ্য টেকেনি বেশি দিন। মেয়েদের নিয়ে আলাদা হয়ে যান রাজেশের ঘরনি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Rajesh Khanna Dimple Kapadia Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE