Advertisement
১১ মে ২০২৪
Dino Morea

Dino Morea: সুদর্শন চেহারার জন্য মিলল না ভাল কাজ, আক্ষেপ বিপাশার প্রাক্তন প্রেমিকের

ইন্ডাস্ট্রিতে দু’দশক পার। প্রথম সাফল্য আসে ২০০২ সালে ‘রাজ’ ছবির হাত ধরে। কিন্তু এর পর একাধিক ছবি করলেও ছাপ ফেলতে পারেননি দর্শকের মনে।

বলিউডে নিজের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন ডিনো।

বলিউডে নিজের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন ডিনো।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২২ ১৬:৫৭
Share: Save:

সুদর্শন চেহারাই অন্তরায় হয়ে দাঁড়ায় সাফল্যের পথে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্ষোভ উগরে দিলেন ডিনো মোরিয়া।

ইন্ডাস্ট্রিতে দু’দশক পার। প্রথম সাফল্য আসে ২০০২ সালে ‘রাজ’ ছবির হাত ধরে। কিন্তু এর পর একাধিক ছবি করলেও ছাপ ফেলতে পারেননি দর্শকের মনে। কেরিয়ার হয়েছে নড়বড়ে। অধরা থেকে গিয়েছে কাঙ্ক্ষিত লক্ষ্য।

কেন এগিয়ে গিয়েও পিছিয়ে পড়লেন ডিনো? আক্ষেপ ডিনোর গলায়, “আমাকে অন্য চোখে দেখার জন্য পরিচালকদের সাহস লাগে। আমি শুধু সুদর্শন চেহারার জন্যই প্রশংসা পেয়েছি। অদ্ভুত লাগে যে আমার এই চেহারার জন্য কিছু চরিত্রে আমাকে নেওয়া হয় না। আমি এই চেহারা বদলে ফেলতে পারি। কিন্তু মানুষ আমাকে এই চেহারা দিয়েই মাপেন। বলিউডে সুদর্শন হওয়া অনেক সময় চাপে ফেলতে পারে।”

ডিনো মনে করেন, বলিউডে হাতে গুনে ঠিক ১২ জন অভিনেতার উপর ভর করে ছবি তৈরি করা হয়। সংখ্যা বললেও সেই অভিনেতাদের নাম জানাননি বিপাশা বসুর প্রাক্তন প্রেমিক। ডিনোর কথায়, “এঁদের মধ্যে কয়েকজন প্রেক্ষাগৃহে দর্শক টানেন। বাকিদের নেওয়া হয় লোক দেখাতে। ছবি ভাল হলে তা সফল হবেই। আশা করি, প্রযোজকরা কে বা কারা অভিনয় করছেন না ভেবে ভাল গল্প নিয়ে ছবি তৈরির দিকে মন দেবেন। আমিও শ্রেষ্ঠ পরিচালকদের সঙ্গে কাজ করতে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dino Morea Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE