Advertisement
১১ মে ২০২৪
Paoli Dam

Paoli Dam: নিজের প্রতি মনোযোগী হতে ধ্যান করেন পাওলি, বললেন, সুফলও মেলে অভিনয়ের সময়

ঝুঁকি নিতে ভালবাসেন পাওলি। নিরাপত্তা নয়, তাঁর কাছে গুরুত্ব পায় সৃষ্টিশীলতা। নানা ধরনের চরিত্রে তাই মেলে ধরেন নিজেকে।

ছবির সাফল্য বা ব্যর্থতা ভাবায় না পাওলিকে।

ছবির সাফল্য বা ব্যর্থতা ভাবায় না পাওলিকে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২২ ১৫:১৫
Share: Save:

মনোযোগ বাড়াতে ধ্যান করেন পাওলি দাম। শনিবার আনন্দবাজার অনলাইনের ‘অ-জানাকথা’ অনুষ্ঠানে ফাঁস করলেন অভিনেত্রী স্বয়ং।

ঝুঁকি নিতে ভালবাসেন পাওলি। নিরাপত্তা নয়, তাঁর কাছে গুরুত্ব পায় সৃষ্টিশীলতা। নানা ধরনের চরিত্রে তাই মেলে ধরেন নিজেকে। পাওলি মনে করেন, যে কোনও চরিত্র করার আগে অভিনেতাকে নিজের কাছে আত্মসমর্পণ করতে হয়। তাঁর কথায়, “নিজের প্রতি মনোযোগী হতে আমি ধ্যান করি। আমার মনে হয় এই অভ্যাস আমাকে অভিনয়েও সাহায্য করে।” পেশাগত জীবনের শুরুতে যদিও ধ্যানের উপকারিতার কথা পাওলির জানা ছিল না। এই অভ্যাস গড়ে তুলেছেন সময়ের সঙ্গে।

পেশাগত জীবনের ব্যর্থতা পাওলিকে ভাবায়? তিনি কি কখনও অবসাদে ভুগেছেন? প্রশ্ন ছুড়ে দেওয়া হয় তাঁর কাছে। পাওলির কথায়, “একটা ছবির চলা বা না চলা যদি অবসাদ এনে দেয় তা হলে তো ধ্যানের জায়গাটাই ভুল হয়ে গেল।”

পাওলি জানিয়েছেন, করোনাকালে অগুন্তি মৃত্যু, মানুষের মধ্যে অসহায়তা দেখে তিনি অবসাদগ্রস্ত হয়েছিলেন। কিন্তু ছবির ব্যর্থতা কখনও অবসাদ এনে দেয়নি তাঁকে। অভিনেত্রী বললেন, “আমি চেষ্টা করব শিল্পী হিসেবে নিজের সবটা উজাড় করে দিতে। কিন্তু অনেকে মিলে একটি ছবি তৈরি করেন। পরিচালক, সহ-অভিনেতা এবং আরও অনেকের পরিশ্রম থাকে সেই ছবিতে। আমার কোথাও মনে হয় এটা সবাই মিলে ভালবাসার একটা কাজ করার চেষ্টা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Paoli Dam Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE