Advertisement
১১ মে ২০২৪
Paoli Dam

Paoli Dam: ছবি পরিচালনা করবেন? কী বললেন পাওলি

অভিনয়ের পাশাপাশি পাওলি তিনি কি কখনও পরিচালনায় আসবেন? শনিবারের আনন্দবাজার অনলাইনের ‘অ-জানাকথা’ অনুষ্ঠানে এই প্রশ্ন রাখা হয় পাওলির সামনে।

পরিচালনার সম্ভাবনা নাকচ করলেন না পাওলি।

পরিচালনার সম্ভাবনা নাকচ করলেন না পাওলি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২২ ১২:১৬
Share: Save:

ইন্ডাস্ট্রিতে প্রায় দু’দশক। অভিনয় করেছেন নানা চরিত্রে। প্রশংসাও পেয়েছেন। ঝুলিতে রয়েছে একাধিক পুরস্কার। অভিনেত্রী হিসেবে পাওলি দামের সাফল্যের খতিয়ান নতুন করে দিতে হয় না। কিন্তু অভিনয়ের পাশাপাশি পাওলি কি কখনও পরিচালনায় আসবেন? শনিবারের আনন্দবাজার অনলাইনের ‘অ-জানাকথা’ অনুষ্ঠানে এই প্রশ্ন রাখা হয় পাওলির সামনে।

প্রশ্ন শুনেই মৃদু হেসে ওঠেন পাওলি। তাঁর সাবধানী উত্তর, “এই উত্তরটা এখনই আমি দিতে পারছি না। এটা ক্রমশ প্রকাশ্য থাক।” অর্থাৎ পরিচালকের জুতোয় পা গলানোর সম্ভাবনাকে নাকচ করলেন না সরাসরি। ধোঁয়াশা বজায় রাখলেন ‘কালবেলা’র মাধবীলতা। দিলেন নতুন কাজের খতিয়ান। জানালেন, কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় একটি ছবিতে অভিনয় করবেন। নাম ‘পালান’। তিনি বলেন, “পরের বছর পরিচালক মৃণাল সেনের জন্মশতবর্ষ। তাঁকে উৎসর্গ করেই তৈরি হচ্ছে এই ছবি। প্রথম বার কৌশিকদার সঙ্গে কাজ করছি। এ ছাড়াও আরও বেশ কয়েকটি ভাল বাংলা ছবি হচ্ছে। যে পরিচালকদের সঙ্গে আগে কাজ করিনি, তাঁদের সঙ্গেও কাজ করব।”

তিগমাংশু ধুলিয়ার ‘দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার’-এ অভিনয় করেছেন পাওলি। সেই সিরিজের দ্বিতীয় সিজনেও কাজ করবেন তিনি। একগুচ্ছ কাজ নিয়ে ব্যস্ত পাওলির কথায়, “আমি এখন অভিনয়ে মন দিয়েছি। বাকিটা এই মুহূর্তে জানি না।”

পেশাগত জীবনে ঝুঁকি নিতে ভালবাসেন পাওলি। বলেন, ‘‘নিরাপত্তা খুঁজতে গিয়ে যদি সৃষ্টিশীলতার গলা টিপে মারি তা হলে আর রইল কী?” সেই সৃষ্টিশীলতাকে চাঙ্গা রাখতে কি ক্যামেরার সামনে থেকে পিছনে আসবেন পাওলি? উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Paoli Dam Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE