Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jomaloy Jibanta Bhanu

ভানু বন্দ্যোপাধ্যায়ের ভূমিকায় শাশ্বত! ছবির পরিচালক নন, এই রূপের পিছনে আসলে কে?

পরনে ডোরাকাটা সাদা শার্ট, বড় বড় চোখ— একেবারে ভানু বন্দ্যোপাধ্যায়। সায়ন্তন ঘোষালের নতুন ছবিতে ভানুর চরিত্রে শাশ্বত। নতুন রূপে অভিনেতাকে দেখে চমকে গিয়েছেন দর্শক।

ভানুর চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়।

ভানুর চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ১৪:০৬
Share: Save:

২৬ অগস্ট ছিল ভানু বন্দ্যোপাধ্যায়ের জন্মদিন। অভিনেতার ১০১তম জন্মদিনেই ঘোষণা হয় সায়ন্তন ঘোষালের নতুন ছবির। যে ছবিতে 'ভানু অবতারে' আগমন ঘটবে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়ের। সেই চোখ, সেই ভাব-ভঙ্গী। নতুন ছবি ‘যমালয়ে জীবন্ত ভানু’-তে অভিনেতার রূপ আনন্দবাজার অনলাইনেই প্রথম প্রকাশ্যে আসে।

জানেন কি সায়ন্তন নয়, পরিচালক অরুণ রায়ের তত্ত্বাবধানেই হয়েছিল এই ছবির লুক সেট? নেপথ্যে রূপটান শিল্পী সোমনাথ কুণ্ডু। কিন্তু ছবির ঘোষণার দিন এক বারের জন্যও উচ্চারিত হল না তাঁর নাম।

এ প্রসঙ্গে আনন্দবাজারর অনলাইনের তরফে যোগাযোগ করা হয় পরিচালক অরুণ রায়ের সঙ্গে। তিনি বলেন, “হ্যাঁ, এটা সত্যি যে, লুক সেট আমার তত্ত্বাবধানেই হয়ছিল । কিন্তু তাতে কী যায়-আসে! আমার নাম নেওয়া হল কি হল না, সেটা একদমই গুরুত্বপূর্ণ নয়। আমাদের ইন্ডাস্ট্রিকে বাঁচানো দরকার। তার জন্য আমি সব সময় রয়েছি। যে কেউ যে কোনও মুহূর্তে আমার সঙ্গে যোগাযোগ করতে পারেন। আলাদা করে আমার কোনও স্বীকৃতির প্রয়োজন নেই।”

এই বিষয়ে পরিচালক সায়ন্তনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও, তাঁর ফোন বেজে গিয়েছে। প্রসঙ্গত, অরুণ রায় এই মুহূর্তে ব্যস্ত দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চারস-এর আগামী ছবি ‘বাঘা যতীন’ নিয়ে। নভেম্বর থেকে শুরু হবে সেই ছবির শ্যুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhanu Bandyopadhyay Saswata Cahtterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE