Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kaushik Ganguly

Kaushik Ganguly: প্রাণ বাঁচান চিকিৎসকরা, তাঁরা অসুস্থ হলে কে আসবে? জবাব দেবে কৌশিক গঙ্গোপাধ্যায়

রথযাত্রার শুভ ক্ষণে আগামী ছবি মুক্তির তারিখ ঘোষণা করলেন শিবপ্রসাদ। নতুন চমক নিয়ে বড়পর্দায় হাজির হচ্ছেন কৌশিক গঙ্গোপাধ্যায়।

 ‘লক্ষ্মী ছেলে’ নিয়ে বড়পর্দায় কৌশিক গঙ্গোপাধ্য়ায়

‘লক্ষ্মী ছেলে’ নিয়ে বড়পর্দায় কৌশিক গঙ্গোপাধ্য়ায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২২ ১৫:৫১
Share: Save:

তিন বছর পর আবারও বড় পর্দায় ফিরছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। ‘লক্ষ্মী ছেলে’র হাত ধরে। প্রযোজনায় নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়। ১ জুলাই ডাঃ বিধানচন্দ্র রায়ের জন্মদিন। একই দিনে রথযাত্রাও বটে।

আর এই বিশেষ দিনে উইন্ডোজ-এর আগামী ছবি ‘লক্ষ্মী ছেলে’র মুক্তির দিন ঘোষণা করলেন শিবপ্রসাদ। ২৬ অগস্ট মুক্তি পেতে চলেছে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত, উজান গঙ্গোপাধ্যায় অভিনীত এই ছবি।

মানুষকে বাঁচানোর জন্য ভগবান রূপে এগিয়ে আসেন চিকিৎসকরা। কিন্তু ভগবান অসুস্থ হয়ে পড়লে কে এগিয়ে আসবে? এমন প্রশ্নই তুলছে ‘লক্ষ্মী ছেলে’।

ঘোষণার জন্য আজকের দিনটিই কেন বেছে নিলেন প্রযোজক? এ প্রসঙ্গে শিবপ্রসাদের সঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমাদের নিয়মই এটা। রথযাত্রায় প্রতি বার নতুন ছবির শ্যুটিং শুরু হয়। কিছু না কিছু হয়ে থাকে। আর আজ চিকিৎসক দিবস। এটার সঙ্গে যোগও আছে। লক্ষ্মী ছেলে কারা বা কে,তা-ও দেখতে হবে।”

লক্ষ্মী ছেলে বললেই অনেক রকম বিশেষণ মাথায় আসে মানুষের। শিবপ্রসাদের কাছে লক্ষ্মী ছেলের সংজ্ঞা কী? যাঁরা সমাজকে পরিবর্তন করে তাঁরাই আমার কাছে লক্ষ্মী ছেলে, বক্তব্য প্রযোজকের।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে নন্দিতা-শিবপ্রসাদ জুটির ‘বেলাশুরু’। আবারও দর্শকের বিচারে পুরো নম্বর পেয়েছেন পরিচালক জুটি। ‘রসগোল্লা’র পর উজানকে আবারও নতুন ভাবে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kaushik Ganguly Shiboprosad Mukherjee Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE