Advertisement
০২ মে ২০২৪
Paramita Munshi

হয়েছিল সামান্য ফুসকুড়ি, কিন্তু কী এমন ঘটল যে হাসপাতালে ভর্তি করানো হল পারমিতা মুন্সিকে?

হাসপাতালে ভর্তি পরিচালক পারমিতা মুন্সি। অতিরিক্ত রক্তক্ষরণের জন্য সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করানো হল তাঁকে।

Director Paramita Munshi is hospitalised as she suffers from Severe bleeding

পরিচালক পারমিতা মুন্সি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৩ ২০:২৪
Share: Save:

ডান দিকের বুকে হয়েছিল সামান্য ফুসকুড়ি। সেখান থেকেই রক্তারক্তি কাণ্ড। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হল পরিচালক পারমিতা মুন্সিকে। হাসপাতালের বিছানায় শোয়া একটি ছবি পোস্ট করেছেন পরিচালক। যদিও সেই ছবিতে পরিচালককে দেখা যাচ্ছে না। রয়েছে শুধুই হাতের ছবি। ফোটানো রয়েছে সূচ। ছবিটি পোস্ট করে তিনি লেখেন, “না পাওয়ার রং নাও তুমি।” পরিচালকের এই পোস্ট দেখে উদ্‌গ্রীব অনেকেই। অভিনেত্রী দেবলীনা দত্ত মন্তব্য করেছেন, “শোন, তুই ফিট আছিস।” আবার সুদীপ্তা চক্রবর্তী লেখেন, “একি, কী হল? তাড়াতাড়ি সুস্থ হও।” অনেকেই জানতে চেয়েছেন কী হয়েছে তাঁর। যদিও পারমিতা এড়িয়ে গিয়েছেন সকলের প্রশ্ন।

আচমকা কী হল পারমিতার? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় পরিচালকের সঙ্গে। তিনি বলেন, “আমার বুকের ডান দিকে একটা ফুসকুড়ি হয়েছিল। সেটা ভুল করে খুঁটে ফেলি। তার পর প্রচুর রক্ত বার হয়েছিল। যদিও তা দু-তিন দিন আগের ঘটনা। তার পর আচমকা গতকাল আবার রক্তক্ষরণ শুরু হয়। থামছিলই না। তার পর অতি কষ্টে রক্ত বন্ধ করে হাসপাতালে নিয়ে আসা হয় আমায়। এখনই অস্ত্রোপচার করতে হবে না বলেই জানিয়েছেন চিকিৎসক।” অতিরিক্ত রক্তক্ষরণের জন্যই হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। তবে ক্ষত জায়গাটির ম্যামোগ্রাফি করা হবে। তখন যদি আবার রক্তক্ষরণ হয়, তা হলে অস্ত্রোপচার করতে হবে।

এই মুহূর্তে নতুন কোনও ছবির শুটিং শুরু করছিলেন না তিনি। সদ্য শেষ হয়েছে ‘ম্যারেজ অ্যানিভার্সারি’র শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Film Director Health Update Hospitalised
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE