Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
KIFF 2023

উৎসবের দ্বিতীয় দিন নন্দনে নেই রাজ! কোথায় তিনি? খোঁজ পেল আনন্দবাজার অনলাইন

বিগত কয়েক বছর কলকাতা চলচ্চিত্র উৎসবের আয়োজনে অনেকটাই দায়িত্ব নিয়েছেন রাজ চক্রবর্তী।

Director Raj Chakraborty went to Mumbai will return to city and join Kiff from Thursday

রাজ চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২৩ ১৮:১৬
Share: Save:

কলকাতা চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিন সকাল থেকেই নন্দনে সিনেপ্রেমীদের ভিড়। নিয়মমাফিক ছবি প্রদর্শন চলছে। বিদেশি অতিথিরা সাংবাদিক সম্মেলনে অংশ নিচ্ছেন। এ দিকে রাজ চক্রবর্তীকে দেখা যাচ্ছে না! বিগত কয়েক বছরে উৎসবের চেয়ারপার্সন হিসাবে অনেকটাই দায়িত্ব নিয়েছিলেন রাজ। মঙ্গলবার চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানেও দেখা গিয়েছিল পরিচালককে। তা হলে বুধবার তিনি কোথায়?

আসলে পরিচালক নিজেই তাঁর গন্তব্যের ইঙ্গিত দিয়েছেন। বুধবার সকালেই সমাজমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন রাজ। ছবিটি কলকাতা বিমানবন্দরে তোলা। সেই ছবিতে পরিচালকের সঙ্গে চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগুপ্তও রয়েছেন। পরিচালকের গন্তব্য মুম্বই। কবে ফিরছেন রাজ? তিনি কি চলচ্চিত্র উৎসবে থাকছেন না? খোঁজ নিয়ে জানা গেল, পরিচালক একটি জরুরি মিটিংয়ের জন্য মুম্বই গিয়েছেন। আনন্দবাজার অনলাইনের তরফে রাজের সঙ্গে যোগাযোগ করা হলে পরিচালক জানান, তিনি বুধবার সন্ধ্যায় কলকাতা ফিরবেন। শহরে ফিরেই পুরোদমে চলচ্চিত্র উৎসবে ব্যস্ত হয়ে পড়বেন রাজ।

সম্প্রতি দ্বিতীয় বার বাবা হয়েছেন রাজ। তাঁর এবং স্ত্রী শুভশ্রীর সংসারে এসেছে কন্যাসন্তান। সব মিলিয়ে কাজ এবং পরিবার সমান তালে ব্যালান্স করছেন রাজ। তবে আপাতত আগামী কয়েকদিন তাঁর একমাত্র ব্যস্ততা কলকাতা চলচ্চিত্র উৎসব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE