Advertisement
১৯ এপ্রিল ২০২৪
raja chanda

Raja Chanda: হৃদ্‌রোগে আক্রান্ত রাজা চন্দ, অবস্থা স্থিতিশীল, অস্ত্রোপচার শিগগিরিই

অনিয়ম, অতিরিক্ত কাজের চাপই কি অসুস্থতার নেপথ্যে? রাজা চন্দের আপ্ত সহায়ক সাহেব হালদারের কথায়, ‘‘রাজাদা মদ্যপান, ধূমপান করেন না। নির্দিষ্ট সময় পেরিয়ে গেলে কাজ থামিয়ে দেন। তার পরেও কী করে অসুস্থ হয়ে পড়লেন, নিজেই বুঝতে পারছেন না।’’ তবে এই পরিস্থিতিতেও ইতিবাচক রাজা। ঘনিষ্ঠদের জানিয়েছেন, খুব শিগগিরিই সুস্থ হয়ে ফিরবেন।

রাজা চন্দ

রাজা চন্দ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২২ ২০:৩৪
Share: Save:

আচমকা অসুস্থ রাজা চন্দ। পরিচালকের ঘনিষ্ঠ সূত্রের খবর, শনিবার কর্মব্যস্ত অবস্থাতেই হঠাৎ শরীরে অস্বস্তি বোধ করতে থাকেন। অস্বস্তি বাড়তে তাঁকে নিয়ে যাওয়া হয় প্রথম সারির হাসপাতালে। সেখানেই পরীক্ষা-নিরীক্ষার পরে চিকিৎসকেরা জানান, রাজা হৃদরোগে আক্রান্ত। হার্টে ব্লকেজ। অস্ত্রোপচার করতে হবে।

যদিও চিকিৎসার পরে আপাতত স্থিতিশীল তিনি। বাড়ি ফিরে এসেছেন ‘আম্রপালি’ ছবির পরিচালক। রয়েছেন চিকিৎসকদের তত্ত্বাবধানে। খুব শিগগিরিই অস্ত্রোপচার হবে তাঁর। বড় পর্দার পাশাপাশি রাজা সম্প্রতি পা রেখেছেন সিরিজ পরিচালনাতেও। তাঁর প্রথম সিরিজ ‘কাটাকুটি’ মুক্তি পেয়েছে ক্লিক প্ল্যাটফর্মে। মুখ্য ভূমিকায় সৌরভ দাস, পায়েল সেনগুপ্ত।

একই সঙ্গে ডাবিং চলছে আগামী ছবি ‘আম্রপালি’র। আরও একটি নতুন ছবি নিয়েও কথাবার্তা চলছিল। তার মধ্যেই অসুস্থ তিনি। অনিয়ম, অতিরিক্ত কাজের চাপই কি অসুস্থতার নেপথ্যে? রাজা চন্দের আপ্ত সহায়ক সাহেব হালদারের কথায়, ‘‘রাজাদা মদ্যপান, ধূমপান করেন না। নির্দিষ্ট সময় পেরিয়ে গেলে কাজ থামিয়ে দেন। তার পরেও কী করে অসুস্থ হয়ে পড়লেন, নিজেই বুঝতে পারছেন না।’’ তবে এই পরিস্থিতিতেও ইতিবাচক রাজা। ঘনিষ্ঠদের জানিয়েছেন, খুব শিগগিরিই সুস্থ হয়ে ফিরবেন। আবার আগের মতো কাজ করবেন। আপাতত পুরোপুরি বিশ্রামে ‘ম্যাজিক’-এর পরিচালক। সম্ভবত অস্ত্রোপচারের পরে আবার কাজে ফিরবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

raja chanda Tollywood heart care
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE