Advertisement
০৪ মে ২০২৪
Abar Aranye Din Ratri

বন্ধুত্বের গল্প বলতে আসছেন পরিচালক সুমন মৈত্র! মুখ্য চরিত্রে পায়েল সরকার

তিন বন্ধুর ভ্রমণ কাহিনি এবং তাঁদের জীবনের ওঠা-পড়াকে কেন্দ্র করে নতুন গল্প বুনেছেন পরিচালক সুমন মৈত্র। এই ছবিতে অভিনয় করছেন কারা?

Paayel Sarkar

পায়েল সরকার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ১৪:৪৩
Share: Save:

‘সীমান্ত’, ‘আমি ও অপু’, ‘দশমী’র পর নতুন ছবি নিয়ে বড় পর্দায় আসতে চলেছেন পরিচালক সুমন মৈত্র। গত বছরের সেপ্টেম্বর মাসে মুক্তি পেয়েছিল তাঁর ছবি। এ বার তিন বন্ধুর গল্প নিয়ে বড় পর্দায় আসতে চলেছেন পরিচালক। ছবির নাম ‘আবার অরণ্যে দিন রাত্রি’। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে পায়েল সরকার, অলিভিয়া সরকার এবং রূপসা মুখোপাধ্যায়কে। ডুয়ার্স এবং গরুমারা জুড়ে হয়েছে ছবির শুটিং। তিন বন্ধুর ভ্রমণ কাহিনি ফ্রেমবন্দি করেছেন পরিচালক। পায়েল, অলিভিয়া এবং রূপসা তিন জনেই ছোটবেলার বন্ধু। জীবনের অনেকটা পথ হেঁটে এসেছেন। নিজ নিজ ক্ষেত্রে তাঁরা সফল। বহু দিন পরে তিন বন্ধুর একসঙ্গে দেখা। এমনই এক বন্ধুত্বের গল্প বুনেছেন সুমন।

তাঁর পরিচালিত ছবিতে আগেও পায়েলকে অভিনয় করতে দেখেছেন দর্শক। অনেক দিন পর দর্শক বড় পর্দায় দেখবেন রূপসাকে। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, খানিকটা ‘জ়িন্দগি মিলেগি না দোবারা’ ছবির ছাঁচে ছবিটি তৈরি করার চেষ্টা করেছেন পরিচালক। বুধবারই ছবির ঘোষণা করবেন পরিচালক। এ দিনই প্রকাশ্যে আসবে ছবির প্রথম ঝলকও।

পায়েলের কথায় এই ছবিটির মাধ্যমে তাঁর প্রাপ্তি হয়েছে বন্ধুত্ব। নায়িকা বলেন, “প্রতিটি ছবির একটি নিজস্ব যাত্রা হয়। আমি আগেও সুমনদার সঙ্গে কাজ করেছি। আগের ছবিটা অবশ্য সম্পূর্ণ অন্য ধরনের। আবার এটা একদমই অন্য ধরনের। একই পরিচালকের থেকে এমন দু’ধরনের ছবি উপহার পাওয়া খুব বড় কথা।” পুরো ছবির শুটিং শেষ। এই মুহূর্তে পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। খুব শীঘ্রই মুক্তি পাবে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Upcoming Movie New Bengali Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE