Advertisement
০৭ মে ২০২৪
Rocky aur Rani kii Prem kahani Box Office Collection

সাত বছর পর পরিচালনায় ফিরেই কর্ণ ছক্কা হাঁকালেন! কী বলছে রণবীর-আলিয়ার ছবির বক্স অফিস রিপোর্ট ?

বছরের শুরুতে হাসি ফুটিয়েছিল ‘পাঠান’। সেই রাশ ধরে রাখতে পারল কি ‘রকি অউর রানি...’? কী বলছে বক্স অফিসে রিপোর্ট?

Rocky aur Rani ki Prem kahani movie bagged fifty crore rupees in four days

রণবীর-আলিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১৯:২৬
Share: Save:

সাত বছরের খরা কাটিয়ে পরিচালনায় প্রত্যাবর্তন কর্ণ জোহরের। শেষ বার তাঁকে পরিচালকের আসনে দেখা গিয়েছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে । বক্স অফিসে আশানুরূপ ব্যবসা করেনি রণবীর কপূর-অনুষ্কা শর্মা অভিনীত এই ছবি। তার পরে পরিচালনা থেকে এত দিনের বিরতি। অবশেষে ফিরলেন পরিচালক তাঁর রকি ও রানিকে সঙ্গে নিয়ে। ২৮ জুলাই মুক্তি পেয়েছে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিটি। আলিয়া ভট্ট ও রণবীর সিংহ অভিনীত ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ একেবারে বলিউডের মূলধারার বাণিজ্যিক ঘরানার ছবি। বেশ কিছু সময় ধরে দক্ষিণী ছবির দাপটে খানিকটা পিছিয়ে ছিল বলিউড। তার মধ্যে একমাত্র ব্যতিক্রম ছিল বছরের শুরুতে ‘পাঠান’। এ বার যেন রকি-রানির হাত ধরেই চাঙ্গা হল বক্স অফিস। মাত্র চার দিনে ৫২.৯২ কোটির অঙ্ক ছুঁয়ে ফেলল এই ছবি।

প্রথম চার দিনে এই ছবি আয়ের হিসাবে খানিকটা এ রকম— প্রথম দিন ছবিটির আয় হয় ১১.১ কোটি, দ্বিতীয় দিন ১৬.০৫ কোটি এবং তৃতীয় দিন ১৮.৭৫ কোটি টাকা আয় করে বক্স অফিসে। যদিও সপ্তাহের প্রথম দিন সোমবারে খানিকটা আয় কমে, ভারতে মোট ৭.৫০ কোটি টাকা আয় করে ছবিটি। তাতেও প্রথম চার দিনেই ৫০ কোটি গণ্ডি পার করে ফেলেছে এই ছবি।

এই ছবিকে এত ভালবাসা দেওয়ার জন্য দর্শককে ধন্যবাদ জানান আলিয়া। নিজের ইনস্টাগ্রামের পাতায় রকি, রানি ও কাহিনিকারের ছবি দিয়ে অভিনেত্রী লেখেন, ‘‘ভালবাসায় সব সম্ভব। আমাদের এতটা ভালবাসা দেওয়ার জন্য কৃতজ্ঞ।’’

আলিয়া এবং রণবীর ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্র ও অভিনেত্রী শাবানা আজ়মি। এ ছাড়াও আলিয়ার বাবা-মায়ের চরিত্রে রয়েছেন দুই টলি তারকা টোটা রায় চৌধুরী ও চূর্ণী গঙ্গোপাধ্যায়। ছবি মুক্তির পর থেকেই প্রশংসিত হয়েছেন টোটা। একেবারে ভিন্ন ঘরানার একটি ছবিতে দেখা গেল অভিনেত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়কেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE