• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কন্ডোম মুখে নিয়ে এ কী আজগুবি কাণ্ড করলেন রাজকুমার রাও!

Rajkumar rao
রাজকুমার রাও।

অগোছালো চেহারায়, এলোমেলো চুলে বসে বসে কন্ডোম চিবচ্ছেন অভিনেতা রাজকুমার রাও! এ কি দৃশ্য!  স্বল্পভাষী রাজকুমার বলিউডে শান্তশিষ্ট বলে পরিচিত । কাজ ছাড়া বিশেষ কোনও জায়গায় দেখা মেলে না তাঁর। তবে আচমকা এ রকম আজগুবি কাণ্ড কেন করলেন তিনি? 

উত্তর পাওয়া যাবে পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানির ইনস্টাগ্রাম পোস্টে। সেখানেই রাজকুমারের এই ছবি পোস্ট করেছেন পরিচালক। ক্যাপশনে লিখেছেন, ‘আজ থেকে ৫ বছর আগে আজকের দিনে। রাজকুমার রাও ‘ট্র্যাপড’ ছবির একটি বাতিল হয়ে যাওয়া দৃশ্যে কন্ডোম চিবিয়েছিলেন। সেন্সর বোর্ড আমাদের এই দৃশ্যটি বাদ দেওয়ার নির্দেশ দেয়। যখন আমি এই সিদ্ধান্তের কারণ জিজ্ঞেস করেছিলাম, তাঁরা আমাকে পাল্টা প্রশ্ন করেছিলেন রাজুমার কেন এই কন্ডোম চিবচ্ছেন!’
মোতওয়ানি জানান, রাজকুমারের চরিত্রটি অনেকদিন কিছু খেতে পায়নি। উপরন্তু কন্ডোমটি স্ট্রবেরি ফ্লেভারের।সন্তুষ্ট হয়নি সেন্সর বোর্ড।অগত্যা ছবি থেকে দৃশ্যটি বাদ যায়। 

২০১৬ সালের বিক্রমাদিত্যের ‘ ট্র্যাপড’ ছবিতে অভিনয় করেছিলেন রাজকুমার রাও।  তাঁর চরিত্রটি ভুলবশত একটি বিল্ডিংয়ে আটক হয়ে যায়। সেখানে জল, খাবার, বিদ্যুৎ ছাড়া  টিকে থাকার সংগ্রাম তাঁর ছবির মাধ্যমে তুলে ধরেছিলেন পরিচালক। কার্যত রাজকুমারের খিদের তীব্রতা বোঝাতে এই দৃশ্যের জন্ম। ইনস্টগ্রামে এই ছবি পোস্ট করে পরোক্ষভাবে সেন্সর বোর্ডকেই খোঁচা দিলেন বিক্রমাদিত্য।

আরও পড়ুন: স্বপ্নের বাড়ি হল, বিয়ের অনেক দেরি: অনিন্দিতা

আরও পড়ুন:  মদন মিত্রের উপস্থিতিতে মাস্ক খুলে, সামাজিক দূরত্ব ভুলে পুজো উদ্বোধনে শ্রীময়ী!

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন