Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Disha Patani

কোমর থেকে খুলছে শাড়ি, পরা-না পরা এক! মণীশের বাড়িতে দিশার দীপাবলির সাজ দেখে নিন্দার ঝড়

মণীশ মলহোত্রর বাড়ির দীপাবলির অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিনেত্রী দিশা পটানি। সেখানে তাঁর শাড়ির পরার ধরন দেখে কটাক্ষ অনুরাগীদের।

Disha Patani brutally trolled for her brown saree which she wearing in Manish Malhotra diwali party

দিশা পটানি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ১৯:৪৩
Share: Save:

বর্তমান প্রজন্মের নায়িকাদের মধ্যে অন্যতম চর্চিত অভিনেত্রী দিশা পটানি। ছিপছিপে মেদহীন চেহারা। তেমনই দিশার উচ্চতা। তবে অভিনয়ের তুলনায় শরীরচর্চার কারণেই বিশেষে খ্যাতি তাঁর। কিন্তু প্রায়শই পোশাকের কারণে কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। বিশেষত শাড়ি পরলেই যেন একটু বেশি নিন্দার সম্মুখীন হতে হয় দিশাকে। এ বার মণীশ মলহোত্রর বাড়ির দীপাবলির অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানে তাঁর শাড়ির পরার ধরন ভাল চোখে নেননি নেটাগরিকরা।

বলিউডের যে কোনও অনুষ্ঠানে সবার প্রথমে যেটা নজর কাড়ে সেটি তারকাদের পোশাক। কে কোন পোশাক পরলেন, তা নতুন ভাবে, নতুন সাজে দর্শকের সামনে ধরা দেন, তা নিয়ে রীতিমতো প্রতিযোগিতা চলে। দিন কয়েক আগেই অম্বানীদের বাড়ির গণেশ পুজোয় দিশার শড়ির পরার ধরনে দেখে রে রে করে ওঠেন নেটাগারিকরা। এ বার মণীশের বাড়ির দীপাবলির অনুষ্ঠানেও ঘটল একই কাণ্ড। দিশা নাকি সব সময় একই রকম সাজেন। কোনও ভিন্নতা নেই। হালকা কফি রঙের শিমারি শাড়িতে সাজেন দিশা। কোমর থেকে অনেকটা নীচে শাড়ি, পরনে স্পোর্টস ব্রায়ের আদলের ব্লাউজ। ঠোঁটে লিপ গ্লস, হালকা রূপটান। তবে তাতেই অভিনেত্রীর উপর অসন্তুষ্ট অনেকে। ব্লাউজের কাটিং দেখে অনেকেই বলেছেন, ‘‘অন্য সময় তো এ রকম স্পোর্টস ব্রা ও প্যান্ট পরেন, শাড়ির সঙ্গেও একই জিনিস।’’ অন্য এক জন লেখেন, ‘‘অম্বানীদের বাড়ির পুজোতেও এ রকমই সেজেছিলেন।’’ আরও কজন লেখেন, ‘‘সারা ক্ষণই মনে হয় শরীরচর্চা করছেন।’’ যদিও দর্শকের নেতিবাচক মন্তব্যে কান দিতে নারাজ দিশা। সম্প্রতি টাইগার শ্রফের সঙ্গে তার বিচ্ছেদের খবর ছড়ায়। তবে খুব শীঘ্রই ফের প্রাক্তন প্রেমিকের সঙ্গে ‘হিরো নম্বর ওয়ান’ ছবিতে জুটি বাঁধবেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE