Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Gossip

টাইগারের প্রশংসায় পঞ্চমুখ দিশা, পুরনো প্রেম কি ফিরে আসছে চর্চিত যুগলের জীবনে?

বলিপাড়ায় টাইগার শ্রফ ও দিশা পটানির প্রেমের গুঞ্জন নতুন নয়। তবে গত বছর শোনা গিয়েছিল চর্চিত জুটির বিচ্ছেদের কানাঘুষো। কয়েক মাস আগে আবার একে অপরের সান্নিধ্যে এসেছেন তাঁরা।

Tiger Shroff and Disha Patani.

টাইগার শ্রফ ও দিশা পটানি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ২১:২৪
Share: Save:

এক সময় তাঁদের প্রেমের কানাঘুষোয় গুনগুন করত গোটা বলিপাড়া। পর্দার রসায়ন তো রয়েছেই। পাশাপাশি, বাস্তব জীবনেও দুই অভিনেতার সমীকরণ ছিল চোখে পড়ার মতো। কখনও কফি-ডেট, কখনও আবার লাঞ্চ-ডেট। চর্চিত জুটির এক ঝলক দেখা পেতে হুড়োহুড়ি পড়ে যেত মায়ানগরীতে। যদিও কখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি টাইগার ও দিশা। তবে, তাঁদের সমাজমাধ্যমের পাতা থেকেই বোঝা যেত, একে অপরকে বেশ পছন্দ করেন তাঁরা। বছর খানেক আগে দুই অভিনেতার বিচ্ছেদের কানাঘুষো শোনা যায়। এমনকি, এক অনুষ্ঠানে এসে নিজেকে ‘সিঙ্গল’ বলেও ঘোষণা করেন টাইগার। তার বছর খানেক পরে ফের ‘কাছাকাছি’ দুই চর্চিত প্রাক্তন। সমাজমাধ্যমের পাতায় টাইগারকে প্রশংসায় ভরালেন দিশা।

Disha Patani's Instagram story.

দিশা পাটানির ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

অভিনয় তো এত দিন করতেনই, এ বার গান গাওয়ার দিকেও ঝুঁকেছেন টাইগার। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর প্রথম গান ‘লভ স্টিরিয়ো আগেইন’। আন্তর্জাতিক শিল্পী এডওয়ার্ড মায়ার সুরে এই গান গেয়েছেন টাইগার। সেই গানের মিউজ়িক ভিডিয়ো থেকে টাইগারের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করে দিশা লেখেন, ‘‘এমন কিছু কি আছে, যেটা তুমি করতে পারো না?’’ ‘বন্ধু’র প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী। দিশার সমাজমাধ্যমের পাতাতেই মিলল তার প্রমাণ।

চলতি মাসের প্রথম দিকে দিল্লিতে একটি অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল টাইগার ও দিশাকে। সেখানেও একে অপরের সঙ্গেই গোটা সময়টা কাটিয়েছিলেন তাঁরা। এমনকি, একই বিমানে করে মুম্বই থেকে রাজধানী পাড়ি দিয়েছিলেন এক সময়ের চর্চিত যুগল। টাইগারের সঙ্গে প্রেমের সম্পর্কের জল্পনা চলাকালীন শ্রফ পরিবারের বাকি সদস্যদের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক গড়ে উঠেছিল দিশার। বিশেষত, টাইগারের মা ও বোনের সঙ্গে খুব ভাল সম্পর্ক অভিনেত্রীর। চর্চিত জুটির বিচ্ছেদের খবর পাওয়ার পরেও শোনা গিয়েছিল, আয়েশা ও কৃষ্ণার সঙ্গে সম্পর্ক ছিন্ন করেননি দিশা। টাইগারের সঙ্গেও বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছিলেন অভিনেত্রী। সেই বন্ধুত্বের খাতিরেই কি এই প্রশংসা? না কি সত্যিই নিজেদের প্রেমকেই আরও এক বার সুযোগ দিচ্ছেন টাইগার ও দিশা? অনুরাগীদের জল্পনা তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiger Shroff Disha Patani Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE