×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জুন ২০২১ ই-পেপার

দিশার সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়ে মানুষকে বাড়িতে থাকার উপদেশ দিচ্ছেন টাইগার?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৯ এপ্রিল ২০২১ ১৯:২৪
দিশা এবং টাইগার।

দিশা এবং টাইগার।

ক্রমশ বৃদ্ধি পাচ্ছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়ছে ভয়। এমন সময় অবসর কাটাতে মলদ্বীপ উড়ে গিয়েছেন দিশা পাটানি এবং টাইগার শ্রফ। গত রবিবার মুম্বইয়ের বিমানবন্দরে দেখা গিয়েছিল তারকা যুগলকে। শোনা যাচ্ছিল, কাজ থেকে ছুটি নিয়ে নীল জলের দেশে ছুটি কাটাতে যাচ্ছেন তাঁরা।

দেখা গেল, সেই গুঞ্জনই সত্যি। মলদ্বীপে পা রেখে উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি দিশা। সেই প্রতিফলন অভিনেত্রীর নেটমাধ্যমেও। সকাল থেকে ইনস্টাগ্রামে একের পর এক স্টোরি পোস্ট করছেন দিশা। কখনও সমুদ্রতটে রোদ স্নান, কখনও আবার খয়েরি বিকিনিতে সেখানেই বসে ছবি তুলে উষ্ণতা ছড়াচ্ছেন টাইগার বান্ধবী। তবে এখনও পর্যন্ত দিশার কোনও ছবিতেই দেখা যায়নি টাইগারকে। বাইরে ঘুরতে গিয়ে এক সঙ্গে ছবি পোস্ট না করার অভ্যাস এ বারও বজায় রেখেছেন তাঁরা।

তবে টাইগারের নিজের প্রোফাইলেও মলদ্বীপে অবসর যাপনের কোনও ছবি নেই। বরং অতিমারির সময় মানুষকে বাড়িতে থাকার উপদেশ দিয়ে একটি স্টোরি পোস্ট করেছেন অভিনেতা। তিনি নেটাগরিকদের বাড়িতে থাকার, পরিবারের সদস্যদের বাড়িতে রাখার এবং বাইরে বেরলে ঠিক করে মাস্ক পরার আবেদন জানিয়েছেন। পাশাপাশি, যাঁরা এখনও অতিমারির ভয়াবহতা বুঝতে পারছেন না, তাঁদের পুরো বিষয়টি বুঝিয়ে বলার নিদানও দিয়েছেন জ্যাকি-পুত্র।

Advertisement
টাইগারের সেই স্টোরি।

টাইগারের সেই স্টোরি।


শুধু টাইগার-দিশাই নয়, করোনা থেকে সেরে ওঠার পর ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন রণবীর কপূর এবং আলিয়া ভট্টও। সোমবার সকালে দু’জনেকে একসঙ্গে দেখা গিয়েছে মুম্বইয়ের বিমানবন্দরে। শোনা যাচ্ছে, অবসর যাপনের গন্তব্য হিসেবে তাঁরাও বেছে নিয়েছেন এই মুহূর্তে বলিউডের প্রিয় মলদ্বীপকে।


Advertisement