• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘রাধে’-তে ৫৩-র সলমনের বিপরীতে থাকছেন ২৬ বছরের ছোট গ্ল্যামারাস নায়িকা!

salman khan
রাধের পোস্টারে ভাইজানের লুক। ছবি-সোশ্যাল মিডিয়া

কথায় বলে, ‘এজ ইজ জাস্ট আ নাম্বার’... সেই কথাকেই বারে বারে প্রমাণকরছেন বলিউড ভাইজান সলমন খান। বয়স দাঁড়িয়েছে ৫৩। তবে গ্ল্যামারে আর কেতায় এখনও টেক্কা দিতে পারেন যে কোনও তরুণ তুর্কিকে।

পরের বছর ইদে আসছে প্রভুদেবা পরিচালিত ‘রাধে’। আর ওই ছবিতেই সলমনের বিপরীতে রয়েছেন তাঁর চেয়ে বয়সে প্রায় ২৬ বছরের ছোট নায়িকা। কে বলুন তো? বলি টাউনের গ্ল্যাম গার্ল দিশা পাটানি। হ্যাঁ, প্রথমবার জুটি বাঁধতে চলেছেন সলমন-দিশা। ইনস্টাগ্রামে পোস্ট করে সে কথা নিজেই জানিয়েছেন ‘চুলবুল পাণ্ডে’। সলমন এবং দিশা ছাড়াও ওই ছবিতে থাকবেন জ্যাকি শ্রফ, রণদীপ হুডা।

সঞ্জয় লীলা ভনশালীর সঙ্গে সলমনের ‘ইনশাল্লাহ’-র প্ল্যান ভেস্তে যাওয়ায় ভাইজান ফ্যানেদের মুখ হয়েছিল ভার। ইদ আসবে, অথচ ভাইজানের কোনও ছবি আসবে না বড় পর্দায়, বিশ্বাসই হচ্ছিল না তাঁদের। কিন্তু ফ্যানেদের সাধারণত নিরাশ করেননা ‘দাবাং’খান। তাই আগামী বছরের ২২ মে, ইদের সময়েই মুক্তি পাবে ‘রাধে’। প্রস্তুতি চলছে পুরোদমে। চলছে জমিয়ে শুট-ও।

আরও পড়ুন-বৃদ্ধ দম্পতির একচালায় মেয়েকে গুড়-রুটি খাওয়ালেন অক্ষয়

 

আরও পড়ুন-মাথায় টাক! আয়ুষ্মানকে ছেড়ে চলে গেলেন স্ত্রী

 

সলমন-সোনাক্ষি অভিনীত দাবাং ৩-ও মুক্তি পেতে চলেছে ২০ ডিসেম্বর। সলমন ভক্তরা অপেক্ষায় আর মাত্র কয়েকদিনের। তার পরই স্ক্রিন কাঁপাবেন ভাইজান।

সলমনের ইনস্টা পোস্ট

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন