Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

হঠাত্ই ইমোশনাল দিতিপ্রিয়া, কেন জানেন?

শুটিং করতে করতেই নাকি হঠাত্ ইমোশনাল হয়ে পড়লেন অভিনেত্রী। কিন্তু হঠাত্ করে কেন ইমোশনাল হলেন দিতিপ্রিয়া? সে কারণও সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের

নিজস্ব প্রতিবেদন
২৮ জুন ২০১৮ ১৮:৫৫
Save
Something isn't right! Please refresh.
শুটিংয়ের মাঝে অভিনেত্রী।— ইনস্টাগ্রামের সৌজন্যে।

শুটিংয়ের মাঝে অভিনেত্রী।— ইনস্টাগ্রামের সৌজন্যে।

Popup Close

দিতিপ্রিয়া ইদানিং আপনাদের অন্দরমহলে জায়গা করে নিয়েছেন। সৌজন্যে জনপ্রিয় ধারাবাহিক ‘রানি রাসমণি’। অভিনয় দক্ষতার প্রমাণ ইতিমধ্যেই দিয়েছেন দিতিপ্রিয়া। পাশাপাশি তাঁর ব্যক্তিজীবন নিয়েও দর্শকদের আগ্রহ তুঙ্গে।

শুটিং করতে করতেই নাকি হঠাত্ ইমোশনাল হয়ে পড়লেন অভিনেত্রী। কিন্তু হঠাত্ করে কেন ইমোশনাল হলেন দিতিপ্রিয়া? সে কারণও সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি।

এই মুহূর্তে শান্তিনিকেতনে চলছে এই জনপ্রিয় ধারাবাহিকের শুটিং। সেখানেই অভিনেতা প্রান্তিক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। বছর ছ’য়েক আগে ‘অপরাজিত’ ধারাবাহিকেও প্রান্তিকের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন। সে দিনের ছবি দেখে, সে দিনের কথা মনে করে আজ ইমোশনাল দিতিপ্রিয়া।

Advertisement

সদ্য মাধ্যমিকের গণ্ডি পেরিয়েছেন দিতিপ্রিয়া। পাঠভবনে হিউম্যানিটিজ নিয়ে ক্লাস ইলেভেনে ভর্তি হয়েছে। ইতিহাস সোশিওলজি এডুকেশন এবং মিউজিক নিয়ে চলবে তাঁর পরবর্তী পড়াশোনা। ১৮ জুন থেকে শুরু হয়েছে নতুন ক্লাস। আগের মতোই দিতিপ্রিয়ার শুটিং এবং পড়াশোনা চলবে পাল্লা দিয়ে। 😆😆😆😆 _ _ ❤️❤️❤️❤️ ’ (_)

😆😆😆😆 _ _ ❤️❤️❤️❤️ ’

(_)


সদ্য মাধ্যমিকের গণ্ডি পেরিয়েছেন দিতিপ্রিয়া। পাঠভবনে হিউম্যানিটিজ নিয়ে ক্লাস ইলেভেনে ভর্তি হয়েছে। ইতিহাস সোশিওলজি এডুকেশন এবং মিউজিক নিয়ে চলবে তাঁর পরবর্তী পড়াশোনা। ১৮ জুন থেকে শুরু হয়েছে নতুন ক্লাস। আগের মতোই দিতিপ্রিয়ার শুটিং এবং পড়াশোনা চলবে পাল্লা দিয়ে। 😆😆😆😆 _ _ ❤️❤️❤️❤️ ’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
Ditipriya Royরানি রাসমণি Rani Rashmoni TV Celebritiesদিতিপ্রিয়া রায় Instagram
Something isn't right! Please refresh.

Advertisement