×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৩ মে ২০২১ ই-পেপার

চোখে রোদ চশমা, সাদা রঙের জ্যাকেটে অন্য রূপে ‘রানিমা’, ছুটি কাটাচ্ছেন পাহাড়ে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ ডিসেম্বর ২০২০ ১৩:৫৭
দিতিপ্রিয়া রায়।

দিতিপ্রিয়া রায়।

চোখে রোদ চশমা, বব কাট চুল আর ঠোঁটে হালকা গোলাপি রঙের লিপস্টিক। খোলা আকাশের নীচে, পাহাড় ঘেরা রাস্তায় সেলফি তুলতে ব্যস্ত ‘রানিমা’ দিতিপ্রিয়া রায়। ঘিয়ে রঙা শাড়ি এবং চাদরের বদলে গাঢ় সবুজ হাইনেক এবং সাদা জ্যাকেটে তাঁকে চেনা দায়! ক্যাপশনে লিখেছেন, ‘অবশেষে একটা ভদ্র সেলফি তুলতে পারলাম’।

আনন্দবাজার ডিজিটালকে দিতিপ্রিয়া জানিয়েছিলেন, প্রায় আড়াই বছর পর সপরিবারে বেড়াতে যাচ্ছেন তিনি। করোনাকালে সব ধরনের সতর্কতা নিয়েই সপরিবারে দিতিপ্রিয়ার পাহাড় সফর। বরাবর পাহাড়প্রিয় ‘রানিমা’ জানালেন, দার্জিলিং, তাগদা আর ইচ্ছেগাঁও যাবেন তাঁরা। পড়াশোনা আর শ্যুটিংয়ের ব্যস্ত রুটিন থেকে কিছুটা সময় কাছের মানুষদের সঙ্গে কাটিয়ে নেওয়ার জন্যই শহর থেকে পাহাড়ে ছুটে এলেন অভিনেত্রী। যদিও আর একদিন পর অর্থাৎ ২৯ ডিসেম্বরই শ্যুটিং ফ্লোরে ফিরে যেতে হবে তাঁকে।

সম্প্রতি ‘ইন্ডিয়ান প্যানোরামা ২০২০’-তে জায়গা পেল শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘অভিযাত্রিক’। এই ছবিতে অর্জুন চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধেছিলেন দিতিপ্রিয়া রায়। উচ্ছ্বসিত দিতিপ্রিয়া বলেছিলেন, ছবিটা করার সময়ও তিনি ভাবতে পারেননি, এত সম্মান পাবে তাঁদের কাজ। অন্য দিকে ‘করুণাময়ী রানি রাসমণি ’ও এই মুহূর্তে টিআরপি-র তালিকায় দ্বিতীয় স্থানে। সব মিলিয়ে এই ভুলতে চাওয়ার বছরও বেশ ভালই কাটল ‘রানিমা’র।

Advertisement
Advertisement