Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ditipriya Roy

Ditipriya Roy: কঙ্গনা রানাউতের সঙ্গে নিজের তুলনা করলেন দিতিপ্রিয়া, কেন?

বলিউড অভিনেত্রীর এই পরিস্থিতির সঙ্গে নিজেকে মিলিয়ে দিয়েছেন দিতিপ্রিয়া।

কঙ্গনা রানাউত এবং দিতিপ্রিয়া রায়।

কঙ্গনা রানাউত এবং দিতিপ্রিয়া রায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ১৮:৪০
Share: Save:

পর্দায় কৈশোর থেকে যৌবন পেরিয়ে জীবনের শেষ পর্যায়ে রাসমণি। তবে বাস্তবে স্কুলের গণ্ডি অতিক্রম করে সদ্য কলেজে পা রেখেছেন অষ্টাদশী দিতিপ্রিয়া রায়। বেশির ভাগের কাছে এটাই নতুন প্রেম করার সময়! কিন্তু দিতিপ্রিয়র দাবি, তিনি এখনও একা। তাঁর জীবনে প্রেম আসেনি।

ধারাবাহিকে ভারী ভারী সংলাপ বলা ‘রানিমা’ নাকি এখনও ‘ফ্লার্ট’ করতেই শেখেননি। ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে তিনি নিজেই ফাঁস করেছেন সে কথা। একটি ছবি দিয়েছেন দিতিপ্রিয়া। সেখানে লেখা, ‘ফ্লার্ট করা টুইটার হলে, আমি হলাম কঙ্গনা রানাউত।’

কঙ্গনার সঙ্গে টুইটারের বিবাদের কথা কারও অজানা নয়। গত মে মাসে বিতর্কিত কিছু পোস্টের জন্য পাকাপাকি ভাবে বন্ধ করে দেওয়া হয় অভিনেত্রীর টুইটার অ্যাকাউন্ট। অর্থাৎ ইচ্ছা থাকলেও টুইটারে এসে ‘মন কি বাত’ বলার রাস্তা বন্ধ হয়ে গিয়েছে কঙ্গনার। মজা করে বলিউড অভিনেত্রীর এই পরিস্থিতির সঙ্গে নিজেকে মিলিয়ে দিয়েছেন দিতিপ্রিয়া। অর্থাৎ ‘ফ্লার্ট’ করার রাস্তাও যে তাঁর কাছে বন্ধ, কঙ্গনার সঙ্গে টুইটারের সমীকরণের তুলনা টেনে সে কথাই যেন বুঝিয়ে দিলেন তিনি।

দিতিপ্রিয়ার ইনস্টাগ্রাম স্টোরি।

দিতিপ্রিয়ার ইনস্টাগ্রাম স্টোরি।

তবে প্রশ্ন থেকে যায়, ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখা দিতিপ্রিয়া ইনস্টাগ্রামে হঠাৎ এমন ইঙ্গিতমূলক পোস্ট করলেন কেন? অনুরাগীদের সঙ্গে মজা করতেই কি নিছক এমন স্টোরি দিলেন ‘রানিমা’?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Ditipriya Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE