Advertisement
২০ এপ্রিল ২০২৪
Priyanka Chopra Jonas

Priyanka Chopra Jonas: ইনস্টাগ্রামে এমা ওয়াটসনকে ছাপিয়ে গেলেন প্রিয়ঙ্কা, অভিনেত্রীর এক পোস্টে আয় কত জানেন?

চলতি বছরে ইনস্টাগ্রাম থেকে আয়ের হিসেবের তালিকায় ২৭ নম্বরে নাম রয়েছে ভারতীয় অভিনেত্রীর।

প্রিয়ঙ্কা চোপড়া জোনাস।

প্রিয়ঙ্কা চোপড়া জোনাস।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ১৫:০৪
Share: Save:

একের পর এক সাফল্য প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের ঝুলিতে। ছবি, সিরিজ, একাধিক ব্যবসার পাশাপাশি ইনস্টাগ্রাম থেকে তাঁর আয়ও ইঙ্গিত দিচ্ছে তেমনটাই।

চলতি বছরে ইনস্টাগ্রাম থেকে আয়ের হিসেবের তালিকায় ২৭ নম্বরে নাম রয়েছে ভারতীয় অভিনেত্রীর। এমা ওয়াটসন, ডেভিড বেকহ্যাম, উইল স্মিথদের মতো তারকাকে পিছনে ফেলে এই জায়গা দখল করে নিয়েছেন প্রিয়ঙ্কা। ইনস্টাগ্রামে তাঁর যে কোনও প্রচারমূলক পোস্টের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৩ কোটি টাকা। প্রিয়ঙ্কার পরের স্থানেই রয়েছেন এমা। প্রতি পোস্টে তাঁর আয় প্রায় ২ কোটি ৮১ লক্ষ টাকা।

এমা ওয়াটসন, ডেভিড বেকহ্যাম, উইল স্মিথদের মতো তারকাকে পিছনে ফেলে এই জায়গা দখল করে নিয়েছেন প্রিয়ঙ্কা।

এমা ওয়াটসন, ডেভিড বেকহ্যাম, উইল স্মিথদের মতো তারকাকে পিছনে ফেলে এই জায়গা দখল করে নিয়েছেন প্রিয়ঙ্কা।

তবে গত বছরে এই তালিকার আরও উপরের দিকে ছিলেন প্রিয়ঙ্কা। ১৯ নম্বরে নাম ছিল তাঁর। এই বছর সেই জায়গা নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলী। ভারতীয় অধিনায়কের প্রতি পোস্টের দাম দাম প্রায় ৫ কোটি ১০ লক্ষ টাকা। ইনস্টাগ্রাম থেকে আয়ের হিসাবে নিরিখে তৈরি এই তালিকায় সারা বিশ্বে শীর্ষে পর্তুগিজ ফুটবল তারকা রোনাল্ডো। তাঁর প্রতি পোস্টের দর প্রায় ১২ কোটি টাকা।

আপাতত কাজ নিয়ে বেজায় ব্যস্ত প্রিয়ঙ্কা। ইতিমধ্যেই হলিউডের ‘ম্যাট্রিক্স ৪’ এবং ‘টেক্সট ফর ইউ’-এর শ্যুটিং শেষ করেছেন তিনি। লন্ডনে চলছে মিনিসিরিজ ‘সিটাডেল’-এর কাজ। ব্যস্ততার মাঝেই সময় বার করে আমেরিকায় ফিরেছিলেন অভিনেত্রী। ফিরেই নিউ ইয়র্কে নিজের নতুন রেস্তরাঁ ‘সোনা’ ঘুরে দেখেছেন অভিনেত্রী। তিনি জানিয়েছিলেন, দেশের প্রতি ভালবাসা জানাতেই এই রেস্তরাঁ তৈরি করেছেন তিনি। শৈশব থেকে দেশের নানা খাবারের যে আস্বাদ পেয়ে এসেছেন, তাদেরকেই অন্য গোলার্ধে পরিচয় করানোর প্রচেষ্টার নাম ‘সোনা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hollywood Emma Watson Priyanka Chopra Jonas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE