Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Kumar Sanu

Super Singer: কুমার শানু-কৌশিকী চক্রবর্তী-সোনু নিগম বিচারক? ‘সুপার সিঙ্গার’-এর সঞ্চালনায় যিশু!

প্রোমো অনুযায়ী, চ্যানেলের পরের চমক ‘সুপার সিঙ্গার’। গানের এই রিয়েলিটি শো-এর হাত ধরেই দর্শকদের সামনে উপস্থিত হবেন বিনোদন দুনিয়ার রথী-মহারথীরা।

কুমার শানু, কৌশিকি চক্রবর্তী, সোনু নিগম এবং যিশু সেনগুপ্ত।

কুমার শানু, কৌশিকি চক্রবর্তী, সোনু নিগম এবং যিশু সেনগুপ্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ১৪:২০
Share: Save:

ফের বড়সড় ধামাকা স্টার জলসায়। প্রোমো অনুযায়ী, চ্যানেলের পরের চমক ‘সুপার সিঙ্গার’। গানের এই রিয়েলিটি শো-এর হাত ধরেই দর্শকদের সামনে উপস্থিত হবেন বিনোদন দুনিয়ার রথী-মহারথীরা। টেলিপাড়ায় কান পাতলে ইতিমধ্যেই শোনা যাচ্ছে, বিচারকের আসনে বসতে চলেছেন কুমার শানু, কৌশিকী চক্রবর্তী, সোনু নিগম। প্রসঙ্গত, গত বছরের সুপার সিঙ্গার শো-তেও কুমার শানু ছিলেন। সঙ্গে ছিলেন কবিতা কৃষ্ণমূর্তি, সংগীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়। লকডাউন পেরিয়ে শো-এর শ্যুট শুরু হলে আর তাতে অংশ নেননি শানু, কবিতা, জিৎ। বদলে বিচারকের আসন অলঙ্কৃত করেন অভিজিৎ ভট্টাচার্য, শান, লোপামুদ্রা মিত্র, রূপঙ্কর বাগচী। এই শো সঞ্চালনার দায়িত্বেও থাকবেন যিশু সেনগুপ্ত

ভারতকে অতিমারির তৃতীয় ঢেউ ছুঁয়ে ফেলেছে ইতিমধ্যেই। তাই অনলাইন অডিশনের উপরেই আপাতত জোর দিয়েছে চ্যানেল। প্রচার ভিডিয়োয় এই অডিশন সম্পর্কে বিশদে জানানো হয়েছে। অডিশনের সর্বনিম্ন বয়স ১৮ বছর। এবং বয়সের ঊর্ধ্বসীমা নেই। শোনা গিয়েছে, এই শো-এর মিউজিক প্রোডিউসারের দায়িত্বে দেখা যেতে পারে শোভন গঙ্গোপাধ্যায়কে। সত্যতা জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল শোভনের সঙ্গে। বিষয়টি নিয়ে মুখ খুলতে নারাজ তিনি। পাশাপাশি, গানের এই রিয়েলিটি শো-এ লোকসংগীতে যাঁরা অংশ নেবেন, তাঁদের মিউজিক প্রোডাকশনে সহায়তা করবে 'দোহার'।

কবে থেকে শ্যুট শুরু হবে? খবর, সব ঠিক থাকলে অগস্টের প্রথম সপ্তাহে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর। তাই ‘সুপার সিঙ্গার’-এর শ্যুটিং শুরু হওয়ার বড় সম্ভাবনা অগস্টের শেষে। সম্প্রচারণ শুরু হতে পারে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE