Advertisement
১০ মে ২০২৪
Prosenjit Chatterjee

Prosenjit Chatterjee: ছেলের সঙ্গে ফুটবল খেলছেন প্রসেনজিৎ, দু’জনের ফুটবল প্রেমে আপ্লুত নেটপাড়া

সবুজ মাঠ নয়, সম্ভবত বাসভবন ‘উৎসব’-এর সামনে খোলা অংশে খেলার জায়গা তৈরি করে নিয়েছেন অভিনেতা।

ছেলের  সঙ্গে খেলায় ব্যস্ত প্রসেনজিৎ।

ছেলের সঙ্গে খেলায় ব্যস্ত প্রসেনজিৎ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২১ ১২:৫২
Share: Save:

পিতা এবং পুত্র, দু’জনেই ফুটবল অন্ত প্রাণ। প্রিয় দল আর্জেন্টিনার জার্সি পরে খেলা দেখতে উড়ে যান বিদেশে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং তৃষাণজিৎ চট্টোপাধ্যায়। কিন্তু তাঁদের ফুটবল-প্রেম শুধু দর্শকের আসনে সীমাবদ্ধ নয়। তাঁরা মাঠে নেমে লড়েও যান। অন্তত তেমনটাই বলছে প্রসেনজিতের সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্ট।

সেখানে দেখা যাচ্ছে, ছেলের সঙ্গে ফুটবল খেলছেন প্রসেনজিৎ। সবুজ মাঠ নয়, সম্ভবত বাসভবন ‘উৎসব’-এর সামনে খোলা অংশে খেলার জায়গা তৈরি করে নিয়েছেন অভিনেতা।দু’জনেরই নজর পায়ের সামনে রাখা নীল বলে। তবে এই দৃশ্য বর্তমান সময়ের নয়। ছবিটি ভাল ভাবে দেখলে বোঝা যাবে, তৃষাণজিৎ তখন বেশ ছোট। তার গায়ে এটিকের পুরনো জার্সি। বাবা-ছেলের এই রসায়নে আপ্লুত নেটাগরিকরা। মন্তব্য বাক্সে ভালবাসা উজাড় করে দিয়েছেন তাঁরা।

পড়াশোনার জন্য বেশ কয়েক বছর ধরে বিদেশে রয়েছেন প্রসেনজিৎ এবং অর্পিতা চট্টোপাধ্যায়ের একমাত্র পুত্র।কলকাতায় এলে তাঁর বেশির ভাগ সময় কাটে মা এবং বাবার সঙ্গে। কিন্তু দূর দেশে থাকলে স্মৃতিটুকুই ভরসা। তাই কাজের ব্যস্ততা, নানা রকম দায়িত্বের মাঝে অতীত ছুঁয়ে দেখলেন প্রসেনজিৎ। ফোনের গ্যালারি থেকে খুঁজে আনলেন আজ থেকে বেশ কয়েক বছর আগের এক টুকরো ঝলমলে মুহূর্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actor Prosenjit Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE