Advertisement
২১ জুলাই ২০২৪
Ditipriya Roy

Ditipriya Roy: পুজোয় দিতিপ্রিয়ার সাজে প্রাচ্য-পাশ্চাত্যের সহবাস

‘রানি রাসমণি’র খোলস ছেড়েছেন অনেক দিন, দিতিপ্রিয়া শরতের পেঁজা তুলো মেঘের মতোই নির্ভার!

দিতিপ্রিয়ার পুজোর সাজ কেমন হবে?

দিতিপ্রিয়ার পুজোর সাজ কেমন হবে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২১ ২১:১৪
Share: Save:

‘রানী রাসমণি’র খোলস ছেড়েছেন অনেক দিন। তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘তানসেনের তারপুরা ৩’ মুক্তি পেয়েছে অতি সম্প্রতি। দিতিপ্রিয়া রায় শরতের পেঁজা তুলো মেঘের মতোই নির্ভার! সেই ফুরফুরে মেজাজ ধরা পড়েছে পুজোর সাজেও। সবাই যখন ভাবছেন, অতিমারিকে এড়িয়ে কী ভাবে পুজো উদযাপন করবেন তখনই ইনস্টাগ্রামে নিজের সাজসজ্জা ফাঁস করে তাক লাগিয়ে দিলেন একদা ‘রাসমণি’। এ বছর তাঁর পুজোর সাজে প্রাচ্য-পাশ্চাত্য মিলেমিশে একাকার। তালিকায় ডেনিম জ্যাকেট থেকে শাড়ি— সব রয়েছে।

বাড়িতে অষ্টাদশী সাধারণ হট প্যান্ট আর টি-শার্টেই থাকেন। কিন্তু পুজো এলে সেই সাজে লাগে নতুনত্বের ছোঁয়া। যেমন পুজোর একটি দিনের জন্য ‘অচেনা উত্তম’ ছবির নায়িকা (সাবিত্রী চট্টোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করেন তিনি) বেছে নিয়েছেন নীল রঙের হাতাকাটা টপ, একই রঙের পা ছোঁয়া ঝুলের সিফন স্কার্ট। উপরে পরবেন ডেনিম জ্যাকেট। কানে ছোট্ট পাথর আর গলায় হালকা হার।

পর দিন দিতিপ্রিয়া হাল্কা সমুদ্র সবুজ ট্রাউজার্সের উপরে সাদা-গোলাপি ডোরাকাটা টি-শার্ট পরবেন। ঠোঁটে গোলাপি ওষ্ঠরঞ্জনী। এতেই দিতিপ্রিয়া ঝলমলে। তালিকায় রয়েছে কালো-সাদা ডোরাকাটা পালাজো, জলপাইরঙা হাতাকাটা টপ। শাড়ি ছাড়া যে পুজো জমে না সেটাও ভাল করেই জানেন দিতিপ্রিয়া। তাই জিনস, টপের উপরে জড়িয়ে নিয়েছেন রুপোলি জরি কাজের নীল সিল্ক। এ দিনের সাজে বাড়তি গয়না সরু কব্জি-বন্ধনি, আঙুলে পাথর বসানো আংটি। ভিডিয়ো দিয়ে তিনি জানিয়েছেন, ‘শুধুই প্রাচ্য বা পাশ্চাত্য নয়, দুই পোশাকের সহবাসে সেজে উঠুন এ বারের পুজোয়। তবেই না আপনি সবার চোখে অনন্যা!’­­­­

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ditipriya Roy Tollywood Durgapuja 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE