Advertisement
১০ ডিসেম্বর ২০২২
Urfi Javed

‘পোশাক নিয়ে পরামর্শ প্রেমিকা, মা, বোনকে দিন! উল্টোপাল্টা কথা বললে ছবি তুলতে দেব না’, হুমকি উরফির!

একদা বিগ বস্ প্রতিযোগী উরফি দু’একটি ছবিতে অভিনয় করলেও তাঁর আসল পরিচিতি অদ্ভুত পোশাকের জন্যই। কিন্তু সংবাদমাধ্যম যদি তাঁর ছবি না তোলে, তবে উরফির ভক্তরা কি টিকবেন?

মুম্বইয়ের একটি অনুষ্ঠানে উরফি জাভেদ।

মুম্বইয়ের একটি অনুষ্ঠানে উরফি জাভেদ। ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ১০:৫৫
Share: Save:

তাঁর পোশাক নিয়ে মন্তব্য করা হোক, চান না উরফি জাভেদ। বলিউডের এই উঠতি অভিনেত্রী মূলত তাঁর পোশাকের জন্যই খবরে থাকেন। নেতিবাচক হলেও আলোচনায় থাকেন। সমালোচকরা এ-ও বলেন, খবরে থাকার জন্যই অদ্ভুত সমস্ত পোশাক পরেন উরফি। কিন্তু এ বার অভিনেত্রী নিজেই জানিয়ে দিলেন, তাঁর পোশাক নিয়ে মন্তব্য করা হোক, তা তিনি চান না। সাংবাদিকদের উদ্দেশে একটি অনুষ্ঠানে তিনি বলেছেন, ‘‘পোশাক নিয়ে পরামর্শ বাড়ির মা-বোন-প্রেমিকাকে গিয়ে দিন, আমাকে বলতে আসবেন না।’’

Advertisement

‘ঝলক দিখলা যা ১০’-এর মিউজিক প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উরফি। যথারীতি খোলামেলা পোশাকও পরেছিলেন। জলপাই রঙের খাটো ঝুলের পোশাকের ঊর্ধ্বাঙ্গের আবরণ ছিল সীমিত। পিঠ পুরোটাই খোলা। তবু সেই পোশাকও উরফির অন্যান্য পোশাকের তুলনায় ‘কিছুটা ভাল’ বলে মনে হয়েছিল এক চিত্র সাংবাদিকের। সেই মন্তব্য প্রকাশ্যে বলতেই মেজাজ হারান উরফি।

মঞ্চে দাঁড়িয়েই তিনি চিৎকার করে বলেন, ‘‘তোমাদের যদি পোশাক নিয়ে কথা বলতেই হয়, তবে নিজের প্রেমিকা কিংবা বাড়িতে মা-বোনেদের দিয়ে বলো। আমার পোশাক নিয়ে আজকের পর থেকে কেউ কোনও মন্তব্য করবে না।’’ এমনকি মন্তব্য করলে তিনি নিজের ছবিও তুলতে দেবেন না বলে হুমকি দেন উরফি।

Advertisement

উল্লেখ্য, একদা বিগ বস প্রতিযোগী উরফি দু’একটি ছবিতে অভিনয় করলেও তাঁর আসল পরিচিতি অদ্ভুত পোশাকের জন্যই। বরাবর সংবাদমাধ্যমের আকর্ষণের কেন্দ্রেও সে কারণেই। খোলামেলা কিংবা শরীর দেখানো পোশাক নিয়ে কোনও দিনই ছুঁৎমার্গ নেই তাঁর। ওই অনুষ্ঠানেও এসেছিলেন তেমনই পোশাকে। কিন্তু তারে পর যা হল, তা সম্ভবত প্রত্যাশা করেননি উরফি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.