Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2023

কেউ ব্যস্ত হনুমান জয়ন্তীতে, কেউ দিল্লিতে অধিবেশনে! শহরে কেকেআর, গ্যালারি কি ফাঁকাই থাকবে?

৩১ মার্চ থেকে শুরু হয়েছে আইপিএল। বৃহস্পতিবার কলকাতায় প্রথম ম্যাচ। কোন কোন তারকাকে দেখা যাবে গ্যালারিতে?

Does any of Tollywood Actors will go to watch Kolkata Knight Rider’s first match in Eden Gardens

কলকাতায় কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ। টলিপাড়ার তারকারা কী করবেন এই দিন? গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৯:১০
Share: Save:

৩১ মার্চ থেকে শুরু হয়েছে আইপিএল। বৃহস্পতিবার, ৬ এপ্রিল প্রথম ম্যাচ কলকাতায়। ইডেনে গিয়ে খেলা দেখার জন্য উত্তেজিত শহরবাসী। এ তো সাধারণ মানুষের উন্মাদনা। আর তারকারা? তাঁরাও কি সমান উত্তেজিত? কলকাতায় কলকাতা নাইট রাইডার্সের প্রথম ম্যাচ। টলিপাড়ার তারকারা কী করবেন এই দিন? গ্যালারিতে কি প্রিয় তারকাদের দেখতে পাবেন দর্শক? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

বেশির ভাগই ব্যস্ত। প্রথম দিন অনেকেই সময় বার করে উঠতে পারেননি। তবে আইপিএল মিস কেউই করতে চান না। যেমন পরিচালক রাজ চক্রবর্তী বললেন, “আমি খেলা দেখতে খুব ভালবাসি। কিন্তু বৃহস্পতিবার হনুমান জয়ন্তী। আমায় ব্যারাকপুরে যেতে হবে। ওখানে বেশ কিছু কাজ আছে। তবে আমার একটা ম্যাচ দেখতে যাওয়ার ইচ্ছে আছে।” অন্য দিকে, নুসরত জাহান ব্যস্ত অধিবেশনে। আপাতত দিল্লিতে। তাই ম্যাচ দেখতে যাওয়ার কোনও পরিকল্পনা নেই তাঁর।

আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী দেবলীনা কুমার বলেন, “আমি যখন ছাত্রী ছিলাম, তখন থেকেই আইপিএল নিয়ে আমার উত্তেজনা রয়েছে। তবে এখন যা কাজের চাপ, তাই শুটিং থেকে সময় বার করা মুশকিল। গৌরবও তেমন খেলা দেখতে যেতে ভালবাসে না। প্রথম দিনের ম্যাচ দেখা না হলেও একটা ম্যাচ তো দেখতে যাবই।” দেবলীনা আপাতত ব্যস্ত নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘রক্তবীজ’-এর শুটিং নিয়ে। এ ছাড়া রাজর্ষি দে-এর আগামী ছবিতেও অভিনয় করতে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE